shono
Advertisement
Bangladesh

আনন্দের পরিবেশ বদলে গেল বিষাদে! বরযাত্রী বোঝাই বাস খালে পড়ে নিহত ১০

মৃতদের নাম-পরিচয় এখনও জানা যায়নি। পুলিশ জানিয়েছে, খবর পেয়ে তৎক্ষণাৎ সেখানে ছুটে যায় দমকল বাবিহীন। ডুবুরি দল নামিয়ে দুর্ঘটনাস্থলে উদ্ধারকাজ চালাচ্ছে।
Published By: Sucheta SenguptaPosted: 06:29 PM Jun 22, 2024Updated: 06:43 PM Jun 22, 2024

সুকুমার সরকার, ঢাকা: বিয়েবাড়ির আনন্দ নিমেষে বদলে গেল বিষাদে। বাংলাদেশে (Bangladesh) বরযাত্রী বোঝাই মাইক্রোবাস খালে পড়ে মৃত্যু হল কমপক্ষে ১০ যাত্রীর। দুর্ঘটনায় (Accident) জখম অন্তত ৭।  আমতলি উপজেলার একটি সেতু ভেঙে ওই বরযাত্রী বোঝাই গাড়ি পড়ে গিয়েছে খালে। উদ্ধারকাজে নেমে ১০ জনের মৃতদেহ পেয়েছে পুলিশ। এমন আকস্মিক ঘটনায় স্বভাবতই শোকের আবহ পরিবারে।

Advertisement

শনিবার দুপুর ২টো নাগাদ আমতলি উপজেলার চাওড়া ও হলদিয়া হাটের সঙ্গে সংযুক্ত একটি সেতু গাড়ি-সহ ভেঙে খালে পড়ে যায়। সেখান থেকে ১০ জনের মরদেহ (Dead bodies)উদ্ধার করা হয়। আমতলি থানার ভারপ্রাপ্ত আধিকারিক (OC) কাজি সাখাওয়াত হোসেন তপু এবং হলদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান মিন্টু মল্লিক জানান, কয়েকজন যাত্রী নিয়ে মাইক্রোবাসটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল। সেতুটি ছিল ঝুঁকিপূর্ণ। আর তা পেরনোর সময়ে মাইক্রোবাস ও অটো সেতুটি ভেঙে খালে পড়ে যায়। এখনও তাদের নাম-পরিচয় জানা যায়নি। 

[আরও পড়ুন: ‘ডিজিটাল অ্যারেস্ট’-এর হুমকি! দিল্লি পুলিশ পরিচয়ে ৩ কোটি হাতাল জালিয়াতরা

পুলিশ জানিয়েছে, খবর পেয়ে তৎক্ষণাৎ সেখানে ছুটে যায় দমকল বাবিহীন। ডুবুরি দল নামিয়ে দুর্ঘটনাস্থলে উদ্ধারকাজ (Rescue) চালাচ্ছে বলে খবর। মাইক্রোবাসটি এখনও জলের নিচে। সেখানে এখনও আটকে আছে কি না, জানা নেই। তবে নিখোঁজ ১১ জন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা। তবে বিয়েবাড়ি যাওয়ার পথে বাংলাদেশে এমন দুর্ঘটনায় স্বভাবতই আনন্দের পরিবেশ একেবারেই বদলে গেল। 

[আরও পড়ুন: সরকারি কর্মীদের ‘সুদিন’ শেষ! অফিস ঢুকতে ১ মিনিট দেরি হলেই কাটা যাবে অর্ধেক বেতন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাংলাদেশের আমতলিতে ভয়াবহ দুর্ঘটনা।
  • সেতু ভেঙে বরযাত্রী বোঝাই বাস খালে পড়ে মৃত অন্তত ১০।
Advertisement