shono
Advertisement

বাংলাদেশি ক্রিকেটারের বিরুদ্ধে এবার পণ নেওয়ার অভিযোগ উঠল

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন, আরাফাত সানির বিরুদ্ধে মামলা দায়েরের ঘটনায় বিব্রত বোর্ড। The post বাংলাদেশি ক্রিকেটারের বিরুদ্ধে এবার পণ নেওয়ার অভিযোগ উঠল appeared first on Sangbad Pratidin.
Posted: 05:18 AM Jan 24, 2017Updated: 11:48 PM Jan 23, 2017

সুকুমার সরকার, ঢাকা: তথ্যপ্রযুক্তি ও যোগাযোগ আইন মামলায় আগেই অভিযুক্ত ছিলেন বাংলাদেশি ক্রিকেটার আরাফত সানি। যার জন্য তাঁকে গ্রেপ্তারও করা হয়েছে। এবার তাঁর বিরুদ্ধে উঠল স্ত্রীকে মারধরের অভিযোগ।

Advertisement

(শাহরুখের ‘বাজিগর’ তকমা এবার ছিনিয়ে নিলেন অন্য কেউ!)

এক তরুণী নিজেকে সানির স্ত্রী হিসেবে পরিচয় দিয়ে অভিযোগ করেন, সানির পরিবার তাঁদের বিয়ে মেনে নেয়নি। তাই তরুণীকে গ্রহণ করে নেওয়ার জন্য সানি তাঁর কাছে ২০ লক্ষ টাকা পণ চেয়েছিলেন। পণের দাবিতে তাঁকে মারধরও করতেন টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের জার্সি গায়ে খেলা ওই তারকা। এমনকী তাঁকে গ্রহণ না করার হুমকি দেন। সানির বিরুদ্ধে ইতিমধ্যেই আদালতে এই সংক্রান্ত মামলা করেছেন ওই তরুণী। সোমবার তাঁর বিরুদ্ধে সমন জারির আদেশ দিয়েছে ঢাকার এক আদালতের বিচারক। সানিকে ৫ এপ্রিল আদালতে হাজির হতে বলা হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন, আরাফাত সানির বিরুদ্ধে মামলা দায়েরের ঘটনায় বিব্রত বোর্ড। বিষয়টি খতিয়ে দেখা হবে। মামলায় দোষী প্রমাণিত হলে সানির বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবে বোর্ডও। সেক্ষেত্রে কোনওভাবেই ক্রিকেটারের পাশে থাকবে না বোর্ড।

(প্রেমিকার অশালীন ছবি পোস্ট করে গ্রেপ্তার বাংলাদেশি ক্রিকেটার)

এদিকে, ওই তরুণীরই অশালীন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার অভিযোগে তাঁকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে সাইবার ক্রাইম ধারায় মামলা রুজু করা হয়েছিল। তথ্যপ্রযুক্তি আইনের মামলায় রবিবার ভোরে নিজের বাড়ি থেকে সানিকে গ্রেপ্তার করে মহম্মদপুর থানার পুলিশ। পরে তাঁকে আদালতে তোলা হয়। সানির একদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

The post বাংলাদেশি ক্রিকেটারের বিরুদ্ধে এবার পণ নেওয়ার অভিযোগ উঠল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement