shono
Advertisement

বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টিতে বিশ্রামে কোহলি, রোহিতের নেতৃত্বে সুযোগ তরুণদের

দল ঘোষণার আগে কোহলি-রোহিতদের সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠক সৌরভের। The post বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টিতে বিশ্রামে কোহলি, রোহিতের নেতৃত্বে সুযোগ তরুণদের appeared first on Sangbad Pratidin.
Posted: 05:21 PM Oct 24, 2019Updated: 05:22 PM Oct 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিসিসিআই সভাপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পরদিনই অধিনায়ক বিরাট কোহলি এবং রোহিত শর্মার সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠক করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। উপস্থিত ছিলেন নির্বাচক প্রধান এমএসকে প্রসাদও। এই বৈঠকের পরই বাংলাদেশের বিরুদ্ধে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য তরুণ দল বাছলেন নির্বাচকরা। অধিনায়ক হিসেবে দায়িত্ব পেলেন রোহিত শর্মা। টেস্ট দলে অবশ্য কোনও পরিবর্তন করা হয়নি। টেস্ট সিরিজে কোহলিই দলের অধিনায়কত্ব করবেন।

Advertisement


টি-টোয়েন্টিতে রোহিত শর্মার নেতৃত্বে সুযোগ পেলেন একগুচ্ছ তরুণ। সুযোগ পেয়েছেন রাহুল চাহার, দীপক চাহার, খলিল আহমেদ, শিবম দুবে এবং শার্দুল ঠাকুরদের মতো তরুণরা।
দেখে নিন বাংলাদেশ সিরিজের জন্য ১৫ সদস্যের ভারতীয় দল।

রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, সঞ্জু স্যামসন, শ্রেয়স আয়ার, মণীশ পাণ্ডে, ঋষভ পন্থ, ওয়াশিংটন সুন্দর, ক্রুণাল পাণ্ডিয়া, যুজবেন্দ্র চাহাল, রাহুল চাহার, দীপক চাহার, খলিল আহমেদ, শিবম দুবে, শার্দুল ঠাকুর।

[আরও পড়ুন: নির্বাচনী কুস্তিতে ব্যর্থ যোগেশ্বর-ববিতা, বিজেপির মান বাঁচালেন সন্দীপ সিং ]

সদ্য শেষ হওয়ার টেস্ট সিরিজে দুর্দান্ত পারফর্ম করেছে দল। তাই টেস্ট দলে কোনও পরিবর্তন করেননি নির্বাচকরা। টেস্ট দলের নেতৃত্বে থাকছেন বিরাট কোহলিই।


একনজরে দেখে নিন ১৫ সদস্যের ভারতীয় দল
বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, মায়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পুজারা, অজিঙ্ক রাহানে, হনুমা বিহারী, ঋদ্ধিমান সাহা, রবীন্দ্র জাদেজা, আর অশ্বিন, কুলদীপ যাদব, মহম্মদ শামি, উমেশ যাদব, ইশান্ত শর্মা, শুভমন গিল এবং ঋষভ পন্থ।

[আরও পড়ুন: ধর্মঘট তুলে নিলেন শাকিবরা, নির্ধারিত সূচি মেনেই ভারত সফরে আসছে বাংলাদেশ]

বাংলাদেশের বিরুদ্ধেও দলে ফিরলেন না প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এদিন অধিনায়ক বিরাট কোহলি এবং নির্বাচক প্রধানদের সঙ্গে আলোচনা করার সময় ধোনিকে নিয়ে কথা হয়েছে বলে সূত্রের খবর। তবে, তিনি কবে দলে ফিরবেন না নিয়ে সংশয় আছে।

The post বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টিতে বিশ্রামে কোহলি, রোহিতের নেতৃত্বে সুযোগ তরুণদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement