shono
Advertisement

পুরভোটের ডিউটি সেরে ফেরার পরই অসুস্থ, মৃত্যু জয়নগরের বিডিওর

কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।
Posted: 01:19 PM Dec 20, 2021Updated: 04:16 PM Dec 20, 2021

দেবব্রত মণ্ডল, বারুইপুর: পুরভোটের (Kolkata Municipal Election) ডিউটি সেরে ফিরতে না ফিরতেই দুর্ঘটনা। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল দক্ষিণ ২৪ পরগনার জয়নগর ২ নম্বর ব্লকের বিডিওর। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ এলাকা। কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।

Advertisement

মৃত বিডিওর নাম মনোজ মল্লিক। জয়নগর ২ নম্বর ব্লকের দায়িত্বে ছিলেন তিনি। কলকাতা পুরভোটে যোধপুর বয়েস স্কুলে ডিউটি পড়েছিল তাঁর। ডিউটি সেরে ৩ টে নাগাদ নিমপীঠে কোয়ার্টারে ফেরেন তিনি। ফিরেই অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় শ্রীরামকৃষ্ণ ব্লক হাসপাতালে। সেখানকার চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

[আরও পড়ুন: মারধরের জেরে গর্ভস্থ সন্তানের মৃত্যু! দেহ প্লাস্টিকে ভরে প্রেমিকের বিরুদ্ধে থানায় নাবালিকা]

মৃত বিডিওর বাড়িতে রয়েছেন তাঁর স্ত্রী ও দুই সন্তান। এই ঘটনায় স্বাভাবিকভাবেই কান্নায় ভেঙে পড়েছেন তাঁরা। মনোজবাবুর মৃত্যুর খবর পেয়েই হাসপাতালে যান তাঁর সহকর্মীরা ও বিধায়ক। প্রত্যেকেই জানিয়েছেন, অত্যন্ত দক্ষ আধিকারিক ছিলেন তিনি। সকলের অত্যন্ত প্রিয় ছিলেন তিনি।

মনোজবাবুর মৃত্যুতে স্থানীয় বিধায়ক বলেন, “নির্বাচনের কাজ সেরে ফিরেই অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নিয়ে যেতেই মৃত বলে ঘোষণা করে। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে।” মৃতের এক সহকর্মী জানিয়েছে, কাজের চাপ ছিল প্রচুর। সর্বক্ষণ ব্লকের উন্নতির দিকে নজর ছিল মৃত বিডিওর। তবে মনোজবাবুর আগে থেকে কোনও অসুস্থতা ছিল কি না, তা এখনও জানা যায়নি।

[আরও পড়ুন: আমডাঙায় প্রাচীন কালী মন্দিরে দুঃসাহসিক চুরি! উধাও প্রায় এক কোটি টাকার সোনার গয়না]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার