shono
Advertisement

মধুচন্দ্রিমায় গ্রহণ! সিকিমে গিয়ে বিপাকে বাংলার নবদম্পতি

দুশ্চিন্তায় নবদম্পতির পরিবারের লোকজন।
Posted: 05:30 PM Oct 07, 2023Updated: 09:48 PM Oct 07, 2023

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: সংসার বেঁধেছেন সাত মাস আগে। কাজের ব্যস্ততায় মধুচন্দ্রিমায় যাওয়া হয়নি। সম্প্রতি ছুটি পান। নবদম্পতি বেড়াতে যাবেন বলে ঠিক করেন। গন্তব্য সিকিম। বিয়ের পর প্রথমবার বেড়াতে গিয়ে বিপাকে দুজনে। দুশ্চিন্তায় দিন কাটাচ্ছেন তাঁদের পরিজনেরা।

Advertisement

বাগদার রানিহাটির বাসিন্দা নির্মল বাইনের সাথে হেলেঞ্চার বাসিন্দা অঞ্জনা চৌধুরীর বিয়ে হয় সাত মাস আগে। কর্মক্ষেত্রে ব্যস্ত থাকার কারণে বিয়ের পর অঞ্জনা ও নির্মল কোথাও ঘুরতে যেতে পারেনি। কিন্তু সম্প্রতি ছুটি পাওয়াতে সিকিমে ঘুরতে যান নবদম্পতি। গত রবিবার শিয়ালদহ স্টেশন থেকে ট্রেনে চড়েন দুজনে। নিরাপদে পৌঁছনোর কথা জানান পরিজনদের। সিকিমের ভয়াবহ প্রাকৃতিক বিপর্যয়ে সব আনন্দ ম্লান। পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় তাঁদের। বারবার চেষ্টা করলেও নবদম্পতির সঙ্গে ফোনে যোগাযোগ করা সম্ভব হয়নি। তার ফলে দুশ্চিন্তায় দুই পরিবারের সকলে।

[আরও পড়ুন: সিকিমের হড়পা বানে দেহ ভেসে গেল বাংলাদেশে! কোচবিহার সীমান্তে হস্তান্তর করল BGB]

পরিবার সূত্রে খবর, শুক্রবার শিলিগুড়ি সেনা ক্যাম্পের তরফে পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করা হয়। নির্মল ও অঞ্জনা দুজনেই সুস্থ আছেন বলেই জানানো হয়। যে হোটেলে উঠেছিলেন তাঁরা সেখান থেকেও যোগাযোগ করে একই কথা জানানো হয়েছে। জানা গিয়েছে, তাঁরা এই মুহূর্তে সিকিমের লাচেনে আছেন। তাও যতক্ষণ না নবদম্পতি বাড়িতে ফিরছেন ততক্ষণ যেন দুশ্চিন্তা কাটছে না পরিবারের। রাজ্য সরকারের তরফে দম্পতিকে ফেরানোর উপযুক্ত ব্যবস্থা করা হোক, কাতর আর্জি পরিবারের।

 

[আরও পড়ুন: ‘যেখানে বলবেন দেখা করব’, কলকাতায় এসে চ্যালেঞ্জ সাধ্বীর, ‘রাজভবনের সামনে আসুন’, পালটা অভিষেকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার