shono
Advertisement
Rekha Patra

কেন্দ্রীয় নিরাপত্তা পাওয়ার পরই বিক্ষোভের মুখে রেখা পাত্র, লাঠিসোঁটা নিয়ে তাড়া মহিলাদের!

Published By: Sucheta SenguptaPosted: 11:32 AM Apr 30, 2024Updated: 02:18 PM Apr 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্যই কেন্দ্রীয় নিরাপত্তা পাবেন বলে নিশ্চিত হয়েছেন। সুরক্ষা প্রদানকারী জওয়ানরা এখনও তাঁর কাছে পৌঁছননি। তার আগেই নিজের এলাকায় বিক্ষোভের মুখে পড়লেন বসিরহাটের (Basirhat) বিজেপি প্রার্থী রেখা পাত্র। মঙ্গলবার তিনি খড়িডাঙা এলাকায় আহত এক বিজেপি কর্মীকে দেখতে যান। অভিযোগ, তাঁকে দেখেই রাস্তায় গাছের গুঁড়ি ফেলে পথ আটকান স্থানীয় মহিলারা। শুধু তাই নয়, লাঠিসোঁটা হাতে রেখা পাত্রর দিকে রীতিমতো তেড়ে যান তাঁরা। বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয় খড়িডাঙায়। রেখার সঙ্গে থাকা বিজেপি নেত্রী অর্চনা মজুমদারও হামলার মুখে পড়েন। পরে অবশ্য পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে বলে খবর।

Advertisement

লোকসভা  ভোটের (2024 Lok Sabha Election) আগে গত শনিবার বসিরহাটের রাজেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের খড়িডাঙা এলাকায় বিজেপির (BJP) দেওয়াল লিখনকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছিল। তাতে কালিদাস বাসার নামে এক বিজেপি কর্মী আহত হন। মঙ্গলবার আহত ওই বিজেপি কর্মীকে দেখতে খড়িডাঙার মাঝেরপাড়ায় গিয়েছিলেন রেখা পাত্র, অর্চনা মজুমদাররা। অভিযোগ, সেখানে পৌঁছে বিজেপি প্রার্থী এলাকার তৃণমূল (TMC) কর্মীদের উদ্দেশে কুরুচিকর মন্তব্য করতে থাকেন। তৃণমূলের কর্মীরা 'দাঙ্গাবাজ', 'দুর্নীতিবাজ' বলে তিনি কটাক্ষ করেন বলে অভিযোগ।

[আরও পড়ুন: ভোটের মুখে রেখা পাত্র-সহ ৬ বিজেপি প্রার্থী পাচ্ছেন কেন্দ্রীয় নিরাপত্তা

এসব শুনে এলাকার মহিলারা ক্ষিপ্ত হয়ে ওঠেন। রেখা পাত্রকে ঘিরে বিক্ষোভ (Agitation) দেখাতে থাকেন তাঁরা। রেখা পাত্রর সঙ্গে থাকা নিরাপত্তারক্ষীরা তাঁদের শান্ত করতে চাইলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়। এক মহিলার অভিযোগ, বিক্ষোভ চলাকালীন তাঁর শাড়ি-ব্লাউজ ছিঁড়ে দেয় রেখা পাত্রের সঙ্গে থাকা এক বিজেপি কর্মী। এর পরই এলাকার বাসিন্দারা লাঠিসোঁটা নিয়ে বিজেপি প্রার্থীর দিকে তেড়ে যান! এমনকী বিজেপি নেত্রী অর্চনা মজুমদারকেও মারধর করা হয় বলে অভিযোগ। এই পরিস্থিতি দেখে রেখা পাত্রর সঙ্গে থাকা নিরাপত্তারক্ষীরা দ্রুত তাঁকে ওই এলাকা থেকে সরিয়ে নিয়ে যায়। তখনও ক্ষুব্ধ এলাকাবাসী লাঠি নিয়ে রেখা পাত্রের গাড়ির দিকে ছুটে যান। গাড়ি লক্ষ্য করে ইট ছোড়া হয়। এর পর রেখা পাত্রের সঙ্গে থাকা অন্যান্য গাড়িগুলোকেও রাস্তা গাড়ির সামনে কাঠের গুড়ি ফেলে আটকে দেয় বলে অভিযোগ। পরিস্থিতি বুঝে গাড়িতে উঠে এলাকা ছাড়তে বাধ্য হন বিজেপি প্রার্থী।

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: দেশের অন্যতম শ্রেষ্ঠ অধিনায়ক, সৌরভকে দেখিয়ে ছেলে আব্রামকে বললেন শাহরুখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কেন্দ্রীয় নিরাপত্তা পাওয়ার পরই বসিরহাটের বিজেপি প্রার্থীকে ঘিরে বিক্ষোভ।
  • খড়িডাঙা এলাকায় আহত বিজেপি কর্মীকে দেখতে গিয়ে মহিলাদের বিক্ষোভের মুখে রেখা পাত্র, অর্চনা মজুমদার।
  • লাঠিসোঁটা নিয়ে তাঁর দিকে তেড়ে গেলেন মহিলারা।
Advertisement