shono
Advertisement
2024 Lok Sabha Election

বুথে বুথে বিলি করার ছক! কাঁথিতে ব্যাগ ভর্তি টাকা নিয়ে ধরা পড়লেন বিজেপি কর্মী

হেঁড়িয়া ইড়িঞ্চি ব্রিজের কাছে নাকা চেকিংয়ের সময় বিপুল নগদ টাকা উদ্ধার করে পুলিশ।
Published By: Subhankar PatraPosted: 09:17 PM May 22, 2024Updated: 09:17 PM May 22, 2024

রঞ্জন মহাপাত্র, কাঁথি: বাকি মাত্র দুই দিন। ২৫ তারিখ রাজ্যের সাতটি লোকসভা-সহ কাঁথি লোকসভায় ভোট। তার আগেই প্রায় সাড়ে সাত লক্ষ টাকা-সহ এক ব্যক্তিকে আটক করল খেজুরি থানার পুলিশ। ধৃত ব্যক্তির থেকে বিজেপির দলীয় পতাকা, পোলিং এজেন্টের ফর্ম ও  বেশ কিছু কাগজপত্র পাওয়া গিয়েছে বলে পুলিশ সূত্রের খবর। অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত। তিনি জানিয়েছেন, দাদার ব্যবসার টাকা নিয়ে যাচ্ছিলেন তিনি। ঘটনা ঘিরে রাজনৈতিক মহলে ব্যাপক চাঞ্চল্য।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কাঁথি লোকসভা (Contai Lok Sabha) কেন্দ্রের খেজুরি থানা এলাকার হেঁড়িয়া তদন্ত কেন্দ্রের ইড়িঞ্চি ব্রিজের কাছে নাকা চেকিং চালাচ্ছিল পুলিশ। সেই সময় একটি বাস আটকায় তারা। তল্লাশি চালিয়ে ইন্দ্রজিৎ দাস নামের এক ব্যক্তির থেকে বেশ কয়েকটি খামে ১০ হাজার টাকা করে প্রায় সাড়ে সাত লক্ষ টাকা উদ্ধার করে তারা। এছাড়াও, ধৃতের থেকে বিজেপির দলীয় পতাকা-সহ পোলিং এজেন্টের ফর্ম পাওয়া গিয়েছে বলে দাবি পুলিশের।

[আরও পড়ুন: তমলুকে দেবাংশুর জয় নিশ্চিত! ব্যবধানও জানিয়ে দিলেন অভিষেক]

পুলিশের দাবি, ধৃত ব্যক্তি জেরায় শিকার করেছেন তিনি কাঁথির বিজেপি পার্টি অফিস থেকে টাকার প্যাকেট নিয়ে খেজুরির বিভিন্ন বুথ সভাপতি এবং দলীয় কর্মীদের বন্টনের জন্য যাচ্ছিল। ধৃতের থেকে পাওয়া বিজেপির দলীয় পতাকা ও পোলিং এজেন্টের ফর্ম ও অন্যান্য কাগজ বাজেয়াপ্ত করেছে হেঁড়িয়া থানার পুলিশ।

যদিও ধৃত ইন্দ্রজিতের দাবি, তিনি দাদার ব্যবসার টাকা নিয়ে যাচ্ছিলেন। তবে খামে টাকা ভরা কেন সেই প্রশ্নের উত্তর দিতে পারেনি তিনি। এছাড়াও তাঁর আরও দাবি, বিজেপির পতকা ও পোলিং এজেন্টের ফর্ম পুলিশের সাজানো।

[আরও পড়ুন: রাজ্যপালের বুকে বিজেপির ‘পদ্ম’, ছবি প্রকাশ্যে এনে ইস্তফার দাবি তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রায় সাড়ে সাত লক্ষ টাকা-সহ এক ব্যক্তিকে আটক করল কাঁথির খেজুরি থানার পুলিশ।
  • ধৃত ব্যক্তির থেকে বিজেপির ফ্ল্যাগ ও পোলিং এজেন্টের ফর্ম ও কাগজপত্র পাওয়া গিয়েছে বলে পুলিশ সূত্রের খবর।
  • তবে অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত।
Advertisement