shono
Advertisement
Mamata Banerjee

'কোমর বেঁধে ঝগড়া করতে হবে', মিমির প্রশংসা করেও সায়নীকে বললেন মমতা

দুর্যোগের মাঝেও রবিবার যাদবপুর লোকসভা কেন্দ্রে জোড়া জনসভা করেন তৃণমূল সুপ্রিমো।
Published By: Sucheta SenguptaPosted: 06:28 PM May 26, 2024Updated: 06:32 PM May 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুয়ারে কড়া নাড়ছে ঘূর্ণিঝড় রেমাল। বিকেলের পর থেকে কলকাতা ও উপকূলীয় অঞ্চলে তার প্রভাব পড়তে শুরু করেছে। ঝোড়ো হাওয়া, বৃষ্টি চলছে। বিপর্যয়ের প্রভাব মাথায় নিয়েও নির্বাচনী প্রচার চালিয়ে গেলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। যাদবপুর লোকসভা কেন্দ্রের সোনারপুরে রোড শো বাতিল হলেও জোড়া জনসভা করলেন তিনি। প্রথমটি সোনারপুরের দক্ষিণের সোনারপুর স্পোর্টিং ইউনিয়নের খেলার মাঠে, দ্বিতীয়টি যাদবপুর এলাকার বারোভূতের মাঠে। আর সেখান থেকে যাদবপুরের বিদায়ী সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তীর ভূয়সী প্রশংসা করলেন। কিন্তু তার পরও কেন এই কেন্দ্রে প্রার্থীবদল, তার ব্যাখ্যা দিলেন তৃণমূল নেত্রী।

Advertisement

লোকসভা ভোটের (2024 Lok Sabha Election) আর মাত্র একটি দফা বাকি। আগামী ১ জুন শেষ দফার ভোট। তার আগে শেষ মুহূর্তের প্রচারে ব্যস্ত সকলে। রবিবার তাই দুর্যোগের মধ্যেও সংক্ষেপে নির্ধারিত জনসভা করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। যাদবপুরের প্রার্থী সায়নী ঘোষের সমর্থনে বারোভূতের মাঠের সভা থেকে তিনি বিদায়ী সাংসদের প্রশংসা করে বলেন, ''মিমি (Mimi Chakraborty) খুব ভালো। ভালো মেয়ে। ভালো অভিনেত্রী। কিন্তু ও অভিনয় নিয়ে খুব ব্যস্ত। আমি তো কাউকে তাঁর পেশা থেকে সরে এসে কাজ করতে বলতে পারি না। তবু ওকে জিজ্ঞেস করেছিলাম, যদি অন্য কোথাও থেকে দাঁড় করাতে চাই, তাহলে ও রাজি কি না।'' এর পরই তিনি ব্যাখ্যা দেন, কেন যাদবপুরে মিমির বদলে সায়নীকে প্রার্থী করল তৃণমূল।

[আরও পড়ুন: ‘এখনও সোশাল মিডিয়ার ফলোয়ার দেখে কাস্টিং চলবে?’, অনসূয়ার কান সাফল্যে প্রশ্ন ঋদ্ধির

মমতার কথায়, ''এখানে নরম কাউকে দিয়ে হবে না। এখানে খুব শক্ত কাউকে দরকার। কোমর বেঁধে ঝগড়া করতে পারে, এমন কাউকে দরকার। মানুষের জন্য ঝগড়া করতে হবে। মানুষের দাবি আদায় করে নিতে হবে।'' সায়নী ঘোষ (Saayoni Ghosh) সংগঠনের যুবনেত্রী। মাঠে নেমে কাজ করা থেকে জনসংযোগ, সবেতেই দাপুটে বলে পরিচিত সায়নী। সেইসঙ্গে যুক্তি তুলে ধরে বিজেপিকে আক্রমণ শানাতেও সিদ্ধহস্ত সায়নী। যাদবপুর (Jadavpur)এলাকার ভূমিকন্যাকেই তাঁর লড়াইয়ের ক্ষেত্র হিসেবে ঠিক করে দিয়েছেন দলনেত্রী। আর তাঁর ভর করেই যাদবপুর জিতবে বলে আশা শাসক শিবিরের।

[আরও পড়ুন: ঝড়-বৃষ্টি-জলোচ্ছ্বাসে ভুগবে বাংলা, দুর্যোগ কাটবে কবে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দুর্যোগের মাঝেও রবিবার যাদবপুর লোকসভা কেন্দ্রে জোড়া জনসভা তৃণমূল সুপ্রিমোর।
  • এই কেন্দ্রের বিদায়ী সাংসদ মিমি চক্রবর্তীর প্রশংসা করেও প্রার্থী বদলের কারণ জানালেন মমতা।
  • বললেন, 'কোমর বেঁধে ঝগড়া করতে পারে, এমন কাউকে এখানে দরকার।'
Advertisement