shono
Advertisement
2024 Lok Sabha Election

গাড়ি থেকে নেমে রাস্তায় দে ছুট, অ্যাম্বুল্যান্সকে জায়গা দিতে ট্রাফিক সামলালেন সুজাতা!

দেখেছেন সুজাতার সেই ভিডিও?
Posted: 08:54 PM Apr 20, 2024Updated: 08:56 PM Apr 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোদে-গরমে তেতেপুড়ে প্রচার চলছে বিরামহীন। তীব্র দাবদাহে জ্বলতে থাকা বাঁকুড়ার মাটিতে কখনও গাড়িতে, কখনও হেঁটে জনসংযোগ চলছেই। আর তার মাঝে নাগরিকের অবশ্য পালনীয় কর্তব্যও করে চলেছেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ। এই যেমন করলেন শনিবার। তাঁর প্রচার চলাকালীন রাস্তার মাঝে ঢুকে পড়ে একটি অ্যাম্বুল্যান্স। আর সেই অ্যাম্বুল্যান্সকে রাস্তা করে দিতে নিজে গাড়ি থেকে নেমে ছুটলেন সুজাতা মণ্ডল (Sujata Mandal)। দুই লরির মাঝখান থেকে রাস্তা বের করে সেই অ্যাম্বুল্যান্সকে যেতে সাহায্য করলেন। তৃণমূল প্রার্থীকে এই অবতারে দেখে পথচারীরা অনেকেই স্তম্ভিত! তবে তাঁর এই কাজ প্রশংসাও কুড়িয়েছে।

Advertisement

রোজকার মতো শনিবারও ভোটের প্রচারে বেরিয়েছিলেন বিষ্ণুপুরের (Bishnupur)তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ। গাড়িতে যেতে যেতে তাঁর নজরে পড়ে একটি অ্যাম্বুল্যান্স আসছে। কিন্তু সেটি বেরিয়ে যাওয়ার মতো পর্যাপ্ত জায়গা নেই। তা দেখে নিজের গাড়িটি রাস্তার ধারে দাঁড় করিয়ে গাড়ি থেকে নেমে পড়েন। রাস্তায় ছুটতে শুরু করেন। তাঁকে দেখে অনেকে চমকে যান। বোঝার চেষ্টা করেন ঠিক কী হয়েছে। তবে সেসব দিকে গুরুত্ব না দিয়ে সুজাতা নিজের কাজ করেন। বেশ খানিকটা দৌড়ে গিয়ে দুটি লরির মাঝখান থেকে রাস্তা বের করেন এবং অ্যাম্বুল্যান্স (Ambulance) চালককে বলেন, গাড়ি নিয়ে এগিয়ে যেতে। তাঁর দেখানো পথেই সহজে এগিয়ে যায় অ্যাম্বুল্যান্সটি। একেবারে ট্রাফিক (Traffic) পুলিশের মতো নিপুণতার সঙ্গেই এই কাজ করলেন তিনি।

[আরও পড়ুন: সম্মোহনের শক্তি নিয়ে আসছে ‘নয়ন রহস্য’, ফেলুদার যত কাণ্ড গরমের ছুটিতে, দেখুন ট্রেলার]

তৃণমূল প্রার্থী (TMC Candidate) সুজাতার এহেন তৎপরতার ভিডিও পরে সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তাতে লেখা - 'মানুষ মানুষের জন্য...একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না?' সুজাতা নিজেই মনে করেন, রাজনীতিরও আগে মানুষের পাশে থাকা সবচেয়ে জরুরি। আর প্রচার করার চেয়েও বড় অ্যাম্বুল্যান্সের মতো জরুরি পরিষেবাকে সাহায্য করা। হয়ত তাঁর বিশ্বাস, তা হলেই হয়ত এবারের লোকসভা ভোটে (2024 Lok Sabha Election) নিজের জয়ের রাস্তা খানিকটা মসৃণ হবে।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: বারবার বিতর্কে জড়ানো মহুয়া কত সম্পত্তির মালিক? জেনে নিন খতিয়ান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement