Advertisement

দুর্গাপুরে মর্মান্তিক দুর্ঘটনা, দামোদরে স্নান করতে নেমে জলে ডুবে মৃত্যু ৪ জনের

05:24 PM Mar 29, 2021 |

সুদীপ বন্দ্যোপাধ্যায়: হোলির (Holi) দিনে মর্মান্তিক ঘটনা ঘটল দুর্গাপুরে (Durgapur)। স্নান করতে নেমে জলে ডুবে মৃত্যু হল ৪ জন কিশোরের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভরতি আরও চারজন। মৃতদের মধ্যে একজন দুর্গাপুরের এবং তিন জন বাঁকুড়ার (Bankura) বাসিন্দা। দুর্গাপুরের কিশোরের পরিচয় জানা গেলেও, বাকি তিনজনের পরিচয় এখনও জানা যায়নি।

Advertisement

সোমবার রং খেলে দুর্গাপুরের কোক ওভেন থানার করঙ্গপাড়ার সাত বন্ধু দামোদর নদে স্নান করতে নামে। দুর্গাপুরের ব্যারেজের ডাউনস্ট্রিমের দিকে ১২ নম্বর লকগেটের কাছে তারা দামোদরে নেমেছিল। একই সময় বড়জোড়ার দিক থেকে বাঁকুড়ার তিন জনও নদে নামে। এরা ওই সাতজনেরই পূর্ব পরিচিত ছিল বলে খবর। এদিকে, স্নান করতে নামার পর বড়জোড়ার তিন কিশোর জলে ডুবে যেতে থাকে। সেটা দেখতে পায় দুর্গাপুরের বাসিন্দা অভিরাজ গুপ্তা।

[আরও পড়ুন: ‘হাথরাসের সময় কোথায় ছিলেন?’, নিমতা কাণ্ডে অমিত শাহকে পালটা তোপ মমতার]

এরপরই নবম শ্রেণির পড়ুয়া অভিরাজ তিন বন্ধুকে বাঁচাতে যায়। কিন্তু তিন বন্ধুর সঙ্গে সেও তলিয়ে যায়। এরপরই বাকিদের চিৎকারে স্থানীয় মৎস্যজীবীরা উদ্ধারকার্যে নেমে পড়েন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বড়জোড়া এবং কোক ওভেন থানার পুলিশ। এরপর মৎস্যজীবীরাই আট জনকে উদ্ধার করেন। তাদের তড়িঘড়ি দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু বাঁকুড়ার তিন কিশোর এবং দুর্গাপুরের অভিরাজকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এদিকে, মর্মান্তিক এই ঘটনার কথা জানতে পেরে শোকের ছায়া নেমে এসেছে মৃতদের পরিবারে।

[আরও পড়ুন: দোলনা থেকে তুলে নিয়ে গিয়ে দুই আদিবাসী কিশোরীকে গণধর্ষণ, চাঞ্চল্য বর্ধমানে]

Advertisement
Next