shono
Advertisement

সাতসকালে NJP স্টেশনে মর্মান্তিক দুর্ঘটনা, হাইটেনশন তারে বিদ্যুৎস্পৃষ্ট ৫ সেনা জওয়ান

ট্রেনের ট্যাঙ্কারের জল রয়েছে কি না দেখতে ট্রেনের উপরে উঠেছিলেন তাঁরা।
Posted: 11:25 AM Jan 19, 2023Updated: 05:22 PM Jan 19, 2023

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: সাতসকালে নিউ জলপাইগুড়ি স্টেশনে (New Jalpaiguri Station) মর্মান্তিক দুর্ঘটনা। বৃহস্পতিবার সকালে বিদ্যুৎস্পৃষ্ট হন ৫ সেনা জওয়ান। তাঁদের মধ্যে এক সেনা জওয়ানের মৃত্যু হয়েছে। বাকি চারজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। কীভাবে ঘটল এই দুর্ঘটনা?

Advertisement

আরপিএফ ও সেনা সূত্রের খবর, এদিন সকালে ৯টা ৪০ মিনিট নাগাদ সেনার বিশেষ ট্রেন এসে দাঁড়িয়েছিল নিউ জলপাইগুড়ি স্টেশন। ট্রেনের সঙ্গে থাকা জলের ট্যাঙ্কারে জল রয়েছে কি না তা দেখতে ওঠেন ওই জওয়ান। সেই সময় রেল লাইনের উপর থাকা ওভারহেডের হাইটেনশন লাইন স্পর্শ করে ফেলেন তিনি। সঙ্গে সঙ্গে ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা। একসঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হন বেশ কয়েকজন সেনা জওয়ান। 

[আরও পড়ুন: অতিথি শিল্পী হিসেবে ডেকে নৃত্যশিল্পীকে ‘গণধর্ষণ’ কোচবিহারে, ধৃত ১, পলাতক আরও এক]

তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে নিকটবর্তী রেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে খবর, তাঁদের মধ্যে একজন মৃত্যু হয়েছে বলে খবর। বাকি চারজনের চিকিৎসা চলছে। যদিও সেনার তরফে এখনও মৃত্যুর খবর স্বীকার করা হয়নি।

ঘটনাস্থলে আরপিএফ, সেনা আধিকারিকরা পৌঁচছেন। গোটা স্টেশন ঘিরে ফেলেছে সেনা। তবে ঘটনা সম্পর্কে তাদের তরফে কোনও মন্তব্য করা হয়নি। সূত্রের খবর, সেনা জওয়ানদের এক স্থান থেকে অন্যত্র পোস্টিংয়ের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। এদিন সাড়ে ন’টা নাগাদ সেই ট্রেন থামে নিউ জলপাইগুড়ি স্টেশনে। ট্রেনের ট্যাঙ্কারে কতটা জল রয়েছে, তা মাপতে ওঠেন কয়েকজন জওয়ান। তখনই ঘটে যায় এই দুর্ঘটনা।  

[আরও পড়ুন: ট্রেনে বৃহন্নলাদের অশালীনতা দেখে হতবাক রেলকর্তারা, প্রকাশ্যে ভিডিও, গ্রেপ্তার ২]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার