shono
Advertisement

কনকনে ঠান্ডায় ঘরে আগুন জ্বালানোই কাল, অগ্নিদগ্ধ হয়ে মর্মান্তিক মৃত্যু বৃদ্ধার

মুর্শিদাবাদের ঘটনায় আগুনে পুড়ে গিয়েছে বৃদ্ধার বাড়িও।
Posted: 10:44 AM Jan 23, 2024Updated: 10:48 AM Jan 23, 2024

শাহজাদ হোসেন, জঙ্গিপুর: কনকনে ঠান্ডা থেকে নিস্তার পেতে ঘরে আগুন (Fire) জ্বালিয়েছিলেন। সেই আগুনে তাপ পোহাতে গিয়েই মর্মান্তিক পরিণতির শিকার হলেন বৃদ্ধ। ঘরে আগুন লেগে পুড়ে মৃত্যু (Death) হল ৭০ বছর বয়সি বৃদ্ধার। মঙ্গলবার এই ঘটনা ঘটল মুর্শিদাবাদের (Murshidabad) রঘুনাথগঞ্জের জোতকমল এলাকায়। এভাবে বৃদ্ধার মৃত্যুতে স্বভাবতই শোকগ্রস্ত পরিবারের সদস্যরা। এলাকাবাসীও আতঙ্কিত।

Advertisement

মাঘের শুরু থেকেই জাঁকিয়ে শীত রাজ্যে। কুয়াশা, বৃষ্টির মাঝেই তাপমাত্রার (Temparature) পারদ নিম্নমুখী। প্রবল ঠান্ডায় কাঁপছে জেলাগুলি। কোথাও কোথাও তাপমাত্রা ১০ ডিগ্রির নিচে নেমেছে। এই পরিস্থিতিতে রাতের বেলা আগুন জ্বালিয়ে সেই তাপে শীতকে কাবু করার উপায় খুঁজে নিচ্ছেন বাসিন্দারা। আর সেখানেই চরম বিপদ।

[আরও পড়ুন: ‘ভেবেচিন্তে কথা বলুন…’, রামলালার প্রাণপ্রতিষ্ঠার দিনই কেন এমন কথা মিঠুনের মুখে?]

রঘুনাথগঞ্জ এলাকার জোতকমলের বাসিন্দা ৭০ বছরের এক বৃদ্ধাও নিজের ঘরে আগুন জ্বালিয়ে তাপ নিচ্ছিলেন। হঠাৎ অসাবধানতাবশত দাউদাউ করে আগুন ধরে যায় বাড়িটিতে। আশেপাশের বাসিন্দারা বুঝতে পেরে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। কিন্তু শেষরক্ষা হয়নি। বাড়িতে একাকী অবস্থায় অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় তাঁর। পুড়ে যায় বাড়িও।

আগুনে পুড়ে গিয়েছে জোতকমল এলাকায় বৃদ্ধার বাড়িও। নিজস্ব চিত্র।

মঙ্গলবারহ ভোরের ঘটনায় এলাকাজুড়ে শোকের পরিবার। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রঘুনাথগঞ্জ থানার পুলিশ। প্রতি বছর কনকনে শীতে আগুন পোহানোর সময় এমন দুর্ঘটনায় মৃত্যুর ঘটনা প্রকাশ্যে আসে। এবারও একই ঘটনা ঘটায় আতঙ্ক বাড়ল এলাকাবাসীর।

[আরও পড়ুন: মুখে ‘জয় শ্রীরাম’ ধ্বনি, শুটিং ছেড়েই গেরুয়া পতাকা হাতে নাচ রাজপাল যাদবের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার