shono
Advertisement

দু বছরের শিশুকন্যার যৌন হেনস্তা! ধৃত ৭৫ বছরের বৃদ্ধ

ধৃত ব্যক্তি ওই বাড়ির মালিক, পকসো আইনে রুজু মামলা।
Posted: 09:35 PM Jan 02, 2024Updated: 09:37 PM Jan 02, 2024

অর্ণব দাস, বারাসত: বছর দুয়ের শিশুকন্যাকে যৌন হেনস্থার (Harrassment) অভিযোগ! ধৃত বছর পঁচাত্তরের বাড়ির বৃদ্ধ মালিককে গ্রেপ্তার করল উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) অশোকনগর থানার পুলিশ। জানা গিয়েছে, ধৃতের নাম দীপক দাস। তিনি অশোকনগরের গুমা এলাকার বাসিন্দা। তাঁর বাড়িতেই ভাড়া থাকেন এক দম্পতি এবং তাঁদের বছর দুয়ের শিশুকন্যা। আর সেই শিশুর উপরই যৌন নির্যাতনের অভিযোগ উঠল বাড়ির মালিকের বিরুদ্ধে।

Advertisement

পরিবার এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুরে ভাড়া বাড়ির পিছনের দিকে মেয়েকে নিয়ে বসে ছিলেন মা। সেখানে ছিলেন বাড়ির বৃদ্ধ মালিক। অভিযোগ, দীপকের কাছে মেয়ে রেখে মা ঘরে যাওয়ার কিছু সময় পরই চিৎকার করে কান্নার আওয়াজ পান। তড়িঘড়ি সেখানে পৌঁছে শিশুর মা দেখেন মেয়েকে যৌন হেনস্থা করা হয়েছে। আর সেই কারণেই সে কাঁদছিল। বিষয়টি জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

[আরও পড়ুন: হৃতিক-দীপিকার ‘ফাইটার’ কত ঘণ্টার সিনেমা জানেন? শুনলে অবাক হবেন!]

বৃদ্ধের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার (Arrest) করে। পুলিশ জানিয়েছে, ধৃতের বিরুদ্ধে পকসো (POCSO) আইনে মামলা রুজু করা হয়েছে। মঙ্গলবার ধৃতকে বারাসত আদালতে পেশ করা হলে বিচারক ১৪দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

[আরও পড়ুন: ট্রেন দুর্ঘটনা রুখতে কী ব্যবস্থা নিয়েছে কেন্দ্র, বিস্তারিত জানতে চাইল সুপ্রিম কোর্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার