shono
Advertisement

দাদার বিরুদ্ধে শ্লীলতাহানি-মানসিক নির্যাতনের অভিযোগ, সাহায্যের আরজি অভিনেত্রীর

কৌশিক গঙ্গোপাধ্যায়ের একটি ছবিতে অভিনয় করেছেন ওই অভিনেত্রী।
Posted: 01:45 PM Feb 24, 2022Updated: 01:45 PM Feb 24, 2022

দেবব্রত মণ্ডল, বারুইপুর: নিজের বাড়িতেই মানসিক ও শারীরিক হেনস্তার শিকার বিশেষ ক্ষমতা সম্পন্ন অভিনেত্রী ও তাঁর বাবা-মা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে (Sonarpur)। বাধ্য হয়ে সমস্যা সমাধানে তৃণমূলের দ্বারস্থ হলেন ওই অভিনেত্রী।

Advertisement

বৃহস্পতিবার সকালে প্রকাশ্যে এসেছে এই চাঞ্চল্যকর ঘটনাটি। সোনারপুরের বাসিন্দা ওই বিশেষ ক্ষমতা সম্পন্ন অভিনেত্রী জানিয়েছেন, বহু বছর ধরে বাবা-মার সঙ্গে ওই বাড়িতে থাকেন তিনি। সেই বাড়ির ভাগ নিয়ে দীর্ঘদিন ধরেই তাঁদের উপর শারীরিক ও মানসিক অত্যাচার করত জেঠু, জেঠিমা ও দাদা। একাধিকবার প্রতিবাদ করেছেন অভিনেত্রী ও তাঁর বাবা-মা। থানায় ডায়েরিও করেছেন। কিন্তু তাতে বিশেষ লাভ হয়নি।

[আরও পড়ুন: ‘নিচুতলার কর্মীদের গ্রেপ্তার করে লাভ কী?’, আনিস কাণ্ডের তদন্ত নিয়ে খোঁচা দিলীপের, পালটা দিলেন শান্তনু]

ওই অভিনেত্রীর অভিযোগ, বৃহস্পতিবার সকালে অত্যাচার চরম আকার নেয়। প্রথমে তাঁকে বাথরুমে যেতে বাধা দেয় দাদা। এই নিয়ে শুরু হয় অশান্তি। এরপরই ওই অভিনেত্রীর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। জেঠতুতো দাদা গোপনাঙ্গে হাত দেয় বলেও অভিযোগ করেন অভিনেত্রী।

এ বিষয়ে ওই অভিনেত্রী বলেন, “অভিনয় জগতের কেউই এখনও পর্যন্ত পাশে দাঁড়ায়নি। পুলিশকে অভিযোগ করেছি। কিন্তু বিশেষ লাভ হয়নি।” এইভাবে চলতে থাকলে আত্মহত্যা ছাড়া তাঁদের কাছে আর কোনও রাস্তা নেই বলে জানিয়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: বিয়ের প্রস্তাবে রাজি হয়নি পাতানো দাদা, রাগে ফুলশয্যার রাতেই বউদিকে খুন যুবতীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement