ছুটি না মেলায় স্ত্রী-সন্তানদের সময় দিতে পারেন না, অবসাদে ‘আত্মঘাতী’গড়বেতার বিডিও

06:08 PM Aug 15, 2022 |
Advertisement

দেবব্রত মণ্ডল, বারুইপুর: গড়বেতা ২ নম্বরের যুগ্ম বিডিওর রহস্যমৃত্যু। জয়নগরের বাড়ি থেকে উদ্ধার দেহ। পরিবারের দাবি, চাকরি নিয়ে অবসাদে ভুগছিলেন বিডিও। সেই কারণেই এই চরম সিদ্ধান্ত। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। শোকের ছায়া এলাকায়।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

জানা গিয়েছে, মৃত বিডিওর নাম পলাশ মণ্ডল। দক্ষিণ ২৪ পরগনার জয়নগরের (Jaynagar) বাসিন্দা ছিলেন তিনি। পশ্চিম মেদিনীপুরের গড়বেতা ২ এর যুগ্ম বিডিও পদে কর্মরত ছিলেন। স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে বাড়ি ফেরেন তিনি। গভীর রাতে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন পলাশ। তড়িঘড়ি পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। রবিবার মৃত্যু হয় ওই বিডিওর। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: অত্যাচার করেন স্বামী, রেহাই পেতে দুই সন্তানকে কোলে নিয়ে ট্রেনের সামনে ঝাঁপ মহিলার]

কিন্তু কেন আত্মঘাতী হলেন পলাশ মণ্ডল? পরিবারের দাবি, একে বাড়ি থেকে অনেক দূরে পোস্টিং, সেই সঙ্গে ছুটিও মিলত না একেবারেই। ফলে স্ত্রী ও সন্তানদের সময় দিতে পারতেন না তিনি। যা নিয়ে বরাবরই অবসাদে ভুগতেন পলাশ। স্থানীয়দের দাবি, ওই অবসাদের কারণেই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন পলাশ। যদিও এ বিষয়ে এখনও নিশ্চিত নয় তদন্তকারীরা। পরিবারে কোনও সমস্যা ছিল কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে বলেই খবর।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

পলাশ মণ্ডলের প্রতিবেশীরা জানিয়েছেন, অত্যন্ত ভাল মানুষ ছিলেন তিনি। তবে চাকরি, ছুটি নিয়ে দীর্ঘদিন ধরেই সমস্যা চলছিল। তা নিয়ে চিন্তাভাবনা করতেন। প্রতিবেশীদের কাছে সমস্যার কথা জানিয়েওছেন। তবে তার পরিণতি যে এতটা মর্মান্তিক হতে পারে, তা ভাবতে পারেননি কেউ। 

[আরও পড়ুন: ‘ইডি-সিবিআইকে তথ্য দিচ্ছে কুণাল ঘোষ’, বিস্ফোরক বিজেপি সাংসদ সৌমিত্র, পালটা তৃণমূল মুখপাত্রের]

Advertisement
Next