shono
Advertisement

ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলায় বাঁশবেড়িয়ায় শিশুকে খুন, গ্রেপ্তার মায়ের প্রেমিক

খুনের ঘটনায় মায়ের ভূমিকাও খতিয়ে দেখা হচ্ছে।
Posted: 12:16 PM Jul 28, 2021Updated: 12:16 PM Jul 28, 2021

দিব্যেন্দু মজুমদার, হুগলি: মায়ের সঙ্গে প্রতিবেশী যুবককে অন্তরঙ্গ অবস্থায় দেখে ফেলেছিল শিশুটি। এই ছিল তার ‘অপরাধ’। আর তার জেরে শ্বাসরোধ করে শিশুকে খুন করল মায়ের প্রেমিক। ভিন জেলায় গিয়ে আশ্রয় নিয়েও হল না শেষরক্ষা। হুগলির বাঁশবেড়িয়ার (Bansberia) এই ঘটনায় গ্রেপ্তার অভিযুক্ত। শিশুর মা হত্যাকাণ্ডে জড়িত কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

হুগলির বাঁশবেড়িয়ার চুড়ি মহল্লার বাসিন্দা শবনম বিবির স্বামী মারা গিয়েছেন বেশ কয়েক বছর আগেই। জুটমিলে কাজ করে শবনম। সাত বছরের সন্তান ছাড়া আর কেউ নেই তার। যদিও সম্প্রতি প্রতিবেশী যুবক শেখ রাজুর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিল শবনম। সেই সূত্রে শবনমের বাড়িতে আসা যাওয়া ছিল রাজুর। দিনকয়েক আগে রাজুর সঙ্গে মাকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে সাত বছরের শিশু। সকলকে সেকথা শিশুটি বলে দিতে পারে, এই আশঙ্কা তৈরি হয়। ইতিমধ্যে গত ২৫ জুলাই শিশুকে খেলতে নিয়ে যাওয়ার নাম করে বাড়ি থেকে নিয়ে যায় রাজু। তারপর থেকে শিশুর খোঁজ পাওয়া যায়নি। রাজুও বেপাত্তা হয়ে যায়। হাজার খোঁজাখুঁজির পরেও শিশুকে না পেয়ে থানায় নিখোঁজ ডায়েরি করেন পরিজনেরা। সেই অনুযায়ী তদন্তে নামে পুলিশ। হাওড়ার সাঁকরাইলের গোপন ডেরা থেকে রাজুকে গ্রেপ্তার করে পুলিশ।

[আরও পড়ুন: Covid-19: তৃতীয় ঢেউ আছড়ে পড়ার ইঙ্গিত? শিলিগুড়িতে Delta ভ্যারিয়েন্ট ও UK স্ট্রেইনে সংক্রমিত ৭]

পুলিশের দাবি, টানা জেরায় অভিযুক্ত ভেঙে পড়ে। জানায়, বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে শিশুকে শ্বাসরোধ করে খুন করেছে সে। শিশুর দেহ কোথায় রয়েছে, তা নিয়ে জেরা করা হয়। জেরায় সে জানায়, ব্যান্ডেলের চুনুমিঞা ঘাট সংলগ্ন ঝোপে শিশুর দেহ ফেলে দিয়েছে। ধৃতের বয়ান অনুযায়ী ওই এলাকায় যায় পুলিশ। উদ্ধার হয় শিশুর পচাগলা দেহ। এ প্রসঙ্গে হুগলি গ্রামীণ পুলিশের ডিসিপি দেবীদয়াল কুণ্ডু জানান, প্রাথমিক তদন্তে জানা গিয়েছে ধৃতের সঙ্গে শিশুর মায়ের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। অন্তরঙ্গ অবস্থায় দেখে ফেলায় শিশুকে খুন করা হয়েছে। খুনের ঘটনায় অভিযুক্তের সঙ্গে শিশুর মায়ের প্রত্যক্ষ যোগসাজশ রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: কয়লা পাচার কাণ্ডে আসানসোল-সহ ভিন রাজ্যে CBI তল্লাশি, স্ক্যানারে ইসিএলের GM]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement