shono
Advertisement

মালদহের স্কুলে গণধর্ষণের শিকার ষষ্ঠ শ্রেণির ছাত্রী! গ্রেপ্তার ৩

অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি নির্যাতিতার পরিবারের।
Posted: 01:14 PM Mar 21, 2023Updated: 01:14 PM Mar 21, 2023

বাবুল হক, মালদহ: ফের বাংলায় লালসার শিকার নাবালিকা। মালদহে (Malda) স্কুলে ঢুকে নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল তিন যুবকের বিরুদ্ধে। নির্যাতিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে তিন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, মালদহের গাজোলের একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ওই নাবালিকা। স্কুলের মোট পড়ুয়া ৫০-এর কম। শিক্ষক মাত্র একজন। সূত্রের খবর, গত শুক্রবার অসুস্থ ছিলেন শিক্ষক। ফলত তিনি স্কুলে যেতে পারেননি। তবে স্কুলের পাশে থাকা প্রাথমিক বিদ্যালয়ে তা জানানো ছিল। প্রয়োজনে ওই স্কুলের পড়ুয়াদের সাহায্যের কথাও বলা ছিল। এদিকে শিক্ষক আসবেন না জেনে অধিকাংশ পড়ুয়াই স্কুলে আসেননি। এসেছিল মাত্র ২ জন। সেটাই কাল হল।

[আরও পড়ুন: কা ফেটে ডিভাইডার পেরিয়ে গাড়িকে ধাক্কা বাসের! সাতসকালে ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৩]

সূত্রের খবব, শুক্রবার দুপুরে শিক্ষক নেই জেনে স্কুলে ঢোকে ৩ বহিরাগত যুবক। অভিযোগ, তারাই স্কুলে থাকা ২ ছাত্রীর সঙ্গে অভব্য আচরণ শুরু করে। কোনওক্রমে এক ছাত্রী চম্পট দিলেও অপরজন তা পারেনি। অভিযোগ স্কুলেই নাবালিকাকে গণধর্ষণ করা হয়। এদিকে বান্ধবী পালিয়ে গিয়ে নাবালিকার বাড়িতে বিষয়টা জানায়। এরপরই নির্যাতিতার পরিবারের সদস্যরা স্কুলে গিয়ে নাবালিকাকে উদ্ধার করে। ওইদিনই পুলিশে জানানো হয় গোটা ঘটনাটি। এরপরই সোমবার অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। নাবালিকার শারীরিক পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে পুলিশের তরফে।

[আরও পড়ুন: পায়রার পায়ে বাঁধা রহস্যময় আংটি ও ফোন নম্বর! শোরগোল জলপাইগুড়িতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার