shono
Advertisement

দেখা করতে ডেকে প্রাক্তন প্রেমিকাকে ‘ধর্ষণ’যুবকের, বাঁচানোর নামে অত্যাচার চালাল বন্ধুও

২ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। The post দেখা করতে ডেকে প্রাক্তন প্রেমিকাকে ‘ধর্ষণ’ যুবকের, বাঁচানোর নামে অত্যাচার চালাল বন্ধুও appeared first on Sangbad Pratidin.
Posted: 06:44 PM Jul 05, 2020Updated: 06:44 PM Jul 05, 2020

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: সম্পর্কে ইতি হয়েছিল অনেকদিন আগেই। কিন্তু তাও প্রাক্তন প্রেমিকের ডাক উপেক্ষা করতে পারেনি নাবালিকা। ‘দেখা করতে চাই’ শুনেই ছুটে গিয়েছিল সে। আর সেটাই কাল হল। বিশ্বাস করে দেখা করতে গিয়ে প্রাক্তন প্রেমিকের লালসার শিকার হল কিশোরী। বাঁচানোর নামে নাবালিকাকে ধর্ষণ করে অপর এক যুবকও। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার (North 24 Pargana) গোপালনগরে।

Advertisement

জানা গিয়েছে, ক’দিন ধরেই প্রাক্তন প্রেমিকাকে দেখা করতে বলছিল গোপালনগরের বাসিন্দা নাজিবুল। প্রথম দিকে রাজি না হলেও শেষপর্যন্ত প্রাক্তন প্রেমিকের কথা ফেলতে পারেনি কিশোরী। রাজি হয়ে যায় দেখা করতে। ওই যুবকের নির্দেশ মতো হাজির হয় একটি ফাঁকা মাঠে। নির্যাতিতার অভিযোগ, সেখানেই তাকে ধর্ষণ করা হয়। বিষয়টি জানতে পেরে নাবালিকাকে বাড়ি পৌঁছে দেওয়ার আশ্বাস দেয় অভিযুক্ত নাজিবুলের বন্ধু হাবিব। বিশ্বাস করে তার সঙ্গে বাড়ির পথ ধরে নির্যাতিতা।

[আরও পড়ুন: স্ত্রীর পরকীয়ায় বাধা দেওয়ার ‘শাস্তি’! যুবককে হাঁসুয়ার কোপ শ্বশুর ও শ্যালকের]

ফের বিশ্বাস ভাঙে নির্যাতিতার। অভিযোগ, বাড়ি ফেরানোর নাম করে রাস্তার পাশে হাবিবও ধর্ষণ করে ওই কিশোরীকে। এরপর কোনওক্রমে বাড়ি ফিরে গোটা বিষয়টি জানায় নাবালিকা। এরপরই অভিযুক্তদের বিরুদ্ধে গোপালনগর থানায় অভিযোগ দায়ের করা হয়।

পুলিশ সূত্রে খবর, গ্রেপ্তার করা হয়েছে ২ অভিযুক্তকেই। শারীরিক পরীক্ষা করা হচ্ছে নির্যাতিতার।

[আরও পড়ুন: বালাই নেই সামাজিক দূরত্বের, হাসপাতালের আউটডোরেই রোগীর ভিড় বাড়াচ্ছে উদ্বেগ]

The post দেখা করতে ডেকে প্রাক্তন প্রেমিকাকে ‘ধর্ষণ’ যুবকের, বাঁচানোর নামে অত্যাচার চালাল বন্ধুও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement