shono
Advertisement

বেসরকারি হাসপাতালে রোগিণীর ‘শ্লীলতাহানি’, পুলিশের জালে অভিযুক্ত ওয়ার্ড বয়

ওয়ার্ড বয়কে বেধড়ক মারধর করেন তরুণীর পরিজনেরা।
Posted: 03:45 PM Sep 24, 2021Updated: 04:59 PM Sep 24, 2021

সৌরভ মাজি, বর্ধমান: বেসরকারি হাসপাতালে রোগিণীকে (Patient) শ্লীলতাহানির অভিযোগ। কাঠগড়ায় ওয়ার্ড বয়। তরুণীর অভিযোগকে কেন্দ্র করে উত্তপ্ত বর্ধমানের বোরহাট। বেসরকারি হাসপাতালে বিক্ষোভ দেখান রোগিণীর পরিবারের লোকজনেরা। অভিযুক্তকে ঘেরাও করে গণপিটুনিও দেয় তারা। পরে যদিও পুলিশ ওই ওয়ার্ড বয়কে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

Advertisement

গত মঙ্গলবার আচমকাই শ্বাসকষ্ট শুরু হয় তরুণীর। তাঁকে বোরহাটের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরীক্ষা নিরীক্ষার পর তাঁকে ভরতি নেওয়ার কথাই জানান চিকিৎসক। সেই অনুযায়ী ফিমেল ওয়ার্ডে ভরতি করা হয় তরুণীকে। বৃহস্পতিবার সকালে কিছুটা সুস্থ হয়ে ওঠেন তিনি। তবে চিকিৎসক জানান, শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও এখনই বেসরকারি হাসপাতাল থেকে ছুটি দেওয়া যাবে না তাঁকে। সেই অনুযায়ী তাঁকে হাসপাতালেই থাকার কথা বলেন।

[আরও পড়ুন: রাজধানী এক্সপ্রেস অপহরণের মূল চক্রী ছত্রধর মাহাতোই! চার্জশিট পেশ করল NIA]

তবে তরুণীর পরিবারের দাবি, তিনি কিছুতেই বেসরকারি হাসপাতালে থাকতে রাজি হননি। পরিবর্তে বাড়ি ফেরার জন্য জোর করতে থাকেন। কেন এত জোর করছেন তরুণী, তা নিয়ে পরিজনদের মনে সন্দেহ দানা বাঁধে। তবে জোর করে চিকিৎসকের সিদ্ধান্তের বিপরীতে গিয়ে তরুণীকে বাড়ি ফিরিয়ে নিয়ে যান তাঁর পরিজনেরা। বাড়ি ফিরে নানা কথার ফাঁকে তরুণী জানান, বেসরকারি হাসপাতালের ওয়ার্ড বয় তাঁর সঙ্গে অভব্য আচরণ করেছে। অসুস্থ অবস্থায় তিনি শ্লীলতাহানির (Molestation) শিকার হয়েছেন বলেও অভিযোগ।

এরপর শুক্রবার সকালে তরুণীর পরিজনেরা ওই বেসরকারি হাসপাতালে যান। বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। অভিযুক্ত ওয়ার্ড বয়কে (Ward Boy) ঘিরে ধরেন তরুণীর পরিজনেরা। তরুণীর অভিযোগ সংক্রান্ত নানা প্রশ্ন করা হয় তাঁকে। তবে সদুত্তর দিতে পারেনি অভিযুক্ত। মেজাজ হারান তরুণীর পরিজনেরা। বেধড়ক মারধর করা হয় তাঁকে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এই ঘটনার পর থেকে মানসিকভাবে ভেঙে পড়েছেন ওই তরুণী।

[আরও পড়ুন: WB By-Election: ভবানীপুর উপনির্বাচন নিয়ে শুনানি শেষ, কমিশনের ভূমিকায় অসন্তুষ্ট হাই কোর্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার