shono
Advertisement

বাড়ির সামনে মদের আসর! প্রতিবাদী মহিলাকে বাঁচাতে গিয়ে মদ্যপদের হামলার শিকার অন্তঃসত্ত্বা

নরেন্দ্রপুর থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।
Posted: 11:18 AM Nov 13, 2021Updated: 11:18 AM Nov 13, 2021

দেবব্রত মণ্ডল, বারুইপুর: বাড়ির সামনেই নিত্যদিন মদের আসর বসাত একদল যুবক। প্রতিবাদ করেছিলেন গড়িয়ার (Garia) বাসিন্দা গৃহবধূ। অভিযোগ, প্রতিবাদীর মেয়ে এবং বৃদ্ধ শ্বশুরকে মারধর করে ওই নেশারু যুবকেরা। হামলার প্রতিবাদ জানানোয় হামলার শিকার এক অন্তঃসত্ত্বা মহিলাও। ঘটনায় নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে। এখনও গ্রেপ্তার হয়নি কেউই।

Advertisement

স্থানীয়দের অভিযোগ, গড়িয়ায় বাড়ির পাশে প্রতিদিন মদের আসর বসাত একদল ছেলে। ওই আসরে মদের পাশাপাশি গাঁজারও আদানপ্রদান হত। নেশার ঘোরে এলাকায় প্রায়শয়ই অশান্তি করত তারা। বহু সময়ই মহিলাদেরও হেনস্তার শিকার হতে হয়। এভাবে মদ এবং গাঁজার আসর বসলে এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে, সেকথাই বলেছিলেন ওই গৃহবধূ।

[আরও পড়ুন: আগামী সপ্তাহ থেকেই রাজ্যে কমছে বিলিতি মদের দাম, জেনে নিন খুঁটিনাটি]

অভিযোগ, তাতেই ওই নেশাগ্রস্ত যুবকেরা উত্তেজিত হয়ে পড়ে। প্রতিবাদী মহিলার বাড়িতে চড়াও হয় ওই যুবকেরা। মহিলার উপর হামলা চালায় তারা। মারধর করা হয় তাঁর মেয়ে। যুবকদের রোষের শিকার হন মহিলার বৃদ্ধ শ্বশুরও। মারধরের পাশাপাশি বাড়িতেও ব্যাপক ভাঙচুর চালায় নেশাগ্রস্তরা। তারই প্রতিবাদ করেন ওই মহিলার আরেক প্রতিবেশী। তিনি বর্তমানে অন্তঃসত্ত্বা। নেশারুরা তাঁর উপরেও হামলা চালায়। অন্তঃসত্ত্বাকে রীতিমতো মারধর করে তারা।

এই ঘটনায় বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন নিগৃহীতারা। নরেন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তাঁরা। পুলিশ তদন্ত শুরু করেছে। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত কেউই গ্রেপ্তার হয়নি। অভিযুক্তদের খোঁজে চলছে তল্লাশি।

[আরও পড়ুন: ভারতের দেওয়া খাদ্যসামগ্রী পেতে আগ্রহী তালিবান, ‘বাধ্য হয়ে’ পথ খুলে দিতে চলেছে পাকিস্তান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement