Advertisement

তাজপুরে সমুদ্রে তলিয়ে মৃত্যু ১ পর্যটকের, নিখোঁজ আরও এক যুবক

05:19 PM Jul 04, 2020 |
Advertisement
Advertisement

রঞ্জন মহাপাত্র, কাঁথি: পর্যটকদের জন্য খুলে গিয়েছে দিঘা (Digha), তাজপুর (Tajpur)। ইতিমধ্যেই বেশ কয়েকজন সমুদ্র শহরে পর্যটক পাড়ি জমিয়েছেন। সমুদ্র শহরে যাবেন আর নোনা জলে শরীর ভেজাবেন না, তা হতে পারে না। কিন্তু বেপরোয়া হাবভাবেই হল কাল! অতিরিক্ত সাহসিকতার জন্য প্রাণ গেল এক পর্যটকের। আরও এক যুবক তলিয়ে গিয়েছে সমুদ্রে। এখনও তার খোঁজ চলছে। 

Advertisement

আনলক ২ (Unlock 2) পর্যায়ে  তিন বন্ধু মিলে স্থির করেছিলেন দিঘায় যাবেন। পরিকল্পনামাফিক ২-১দিন আগেই দিঘায় পৌঁছন হাওড়ার টিকিয়াপাড়ার বাসিন্দা গোলাম মহম্মদ, মহম্মদ জুনেদ এবং হুগলির বৈদ্যবাটির বাসিন্দা উজিয়ার আহমেদ। শনিবার তাজপুরে বেড়াতে যান তাঁরা। সেখানে গিয়ে সমুদ্রে নেমে পড়েন তিন বন্ধু। ক্রমশই গভীর সমুদ্রে চলে যান তাঁরা। প্রবল জলের তোড়ে একসময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিন যুবক। জলের তোড়ে ভেসে যান তাঁরা। বাঁচার চেষ্টা করতে থাকেন।কিন্তু জলের তোড়ে তা সম্ভব হয়নি। দূর থেকে তাঁদের ডুবে যেতে দেখেন স্থানীয়রা। প্রায় সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছন তাঁরা। কোনওক্রমে উজিয়ারকে উদ্ধার করেন তাঁরা। তবে ততক্ষণে সমুদ্রে তলিয়ে যান গোলাম মহম্মদ এবং মহম্মদ জুনেদ।

[আরও পড়ুন: OMG! আচমকা দা হাতে মেখলিগঞ্জ থানার সামনে হাজির হয়ে এ কী করল যুবক?]

এরপর খবর পাওয়মাত্রই উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছয়। শুরু হয় স্পিড বোট নিয়ে সমুদ্রে তল্লাশি। এখনও পর্যন্ত গোলাম মহম্মদের দেহ উদ্ধার করা সম্ভব হয়েছে। তবে মহম্মদ জুনেদের কোনও খোঁজ পাওয়া যায়নি।  তাঁর খোঁজে এখনও সমুদ্রে তল্লাশি চলছে। এই তিন যুবক বেপরোয়াভাবে সমুদ্রে নামার ফলেই প্রাণহানি হয়েছে বলেই দাবি প্রত্যক্ষদর্শীদের। তবে তাঁরা মদ্যপান করে সমুদ্রে নেমেছিলেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। এর আগেও একাধিকবার দিঘা, তাজপুরে পর্যটকদের মৃত্যু হয়েছে। বারবার সাবধান করা হয় পর্যটকদের। নানা নিয়মও চালু করা হয়েছে। তা সত্ত্বেও কেন পর্যটকদের প্রাণহানি রোখা যাচ্ছে না, প্রশ্নটা থেকেই যায়।

[আরও পড়ুন: প্রেমে প্রত্যাখ্যানের প্রতিশোধ, ধারাল অস্ত্র নিয়ে শিক্ষকের বাড়িতে হামলা যুবকের

The post তাজপুরে সমুদ্রে তলিয়ে মৃত্যু ১ পর্যটকের, নিখোঁজ আরও এক যুবক appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next