shono
Advertisement

‘জাতির জনক…লাভ ইউ শাহজাহান’, সোশাল মিডিয়ায় ভাইরাল TMC নেতার অনুগামীদের গান

অনুগামীদের কাছে রীতমতো 'মুশকিল আসান' শাহজাহান।
Posted: 04:33 PM Feb 11, 2024Updated: 04:33 PM Feb 11, 2024

গোবিন্দ রায়, বসিরহাট: আমজনতার ক্ষোভের আগুনে জ্বলছে সন্দেশখালি। পুলিশের খাতায় এখনও ‘ফেরার’ শেখ শাহজাহান। এসবের মাঝে সোশাল মিডিয়ায় ভাইরাল শাহজাহানের অনুগামীদের গান, “জাতির জনক, নারীদের ত্রাতা, লাভ ইউ শাহজাহান”।

Advertisement

সন্দেশখালির দাপুটে নেতা শেখ শাহজাহান। রেশন দুর্নীতিতে ইডি আধিকারিকরা তাঁর বাড়িতে হানা দেওয়ার পর থেকেই তিনি সংবাদ শিরোনামে। একদিকে ইডি তাঁকে খুঁজছে। গ্রেপ্তারির জন্য ক্রমশ পুলিশের উপর চাপ বাড়াচ্ছে কলকাতা হাই কোর্ট। অন্যদিকে সন্দেশখালির বাসিন্দারা ক্রমাগত ক্ষোভ উগরে দিচ্ছেন সেখানকার বেতাজ বাদশার বিরুদ্ধে। অভিযোগ, কারও জমি দখল করা হয়েছে। কারও ভেড়ি। মোটের উপর এলাকার বাসিন্দারা তাঁর অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন। শুধু শাহজাহানই নন, তাঁর দুই সাগরেদ উত্তম সর্দার, শিবু হাজরাও নাকি এলাকায় রীতিমতো দাপট দেখাতেন। তাঁদের সামনে মুখ খোলার সাহস ছিল না বাসিন্দাদের।

[আরও পড়ুন: মনুয়া কাণ্ডের ছায়া অশোকনগরে, প্রেমিকের সঙ্গে ফন্দি এঁটে স্বামীকে ‘খুন’ যুবতীর!]

কিন্তু শাহজাহান ঘনিষ্ঠদের কাছে তিনি কার্যত ভগবান, কারও কাছে নারীদের ত্রাতা, বাদশা, জাতির জনক। সোশাল মিডিয়ায় ভাইরাল শাহজাহানের  জন্য লেখা গান। যার ছত্রে ছত্রে ‘বাদশা’ বন্দনা। গানে বলা হচ্ছে, “বাজি রেখে প্রাণ, যে বাঁচায় নারীর সম্মান, রাখি মন কুটিরে, স্বপ্ন জুড়ে ভাই শাহজাহান।” ওই গানেই জাতির জনক বলা হয়েছে শাহজাহানকে। ওই গানের ভিডিওতে জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে এক মঞ্চে দেখা যাচ্ছে শাহজাহানকে। এই ভিডিও বর্তমানে সোশাল মিডিয়ায় রীতিমতো সাড়া ফেলে দিয়েছে।

[আরও পড়ুন: ‘মতপার্থক্য থাকলেও নেত্রী মুখ্যমন্ত্রীই’, দলের একতা নিয়ে স্পষ্ট মত অভিষেকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement