shono
Advertisement
Baruipur

ভোটের আগে বারুইপুরে বড়সড় নাশকতার ছক! বন্দুক, কার্তুজ-সহ গ্রেপ্তার দুষ্কৃতী

ধৃতের বিরুদ্ধে বারুইপুর এবং জয়নগর থানায় মার্ডার, কিডন্যাপ, চুরি ছিনতাই-সহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
Posted: 02:57 PM Apr 25, 2024Updated: 03:59 PM Apr 25, 2024

দেবব্রত মণ্ডল, বারুইপুর: আগ্নেয়াস্ত্র-সহ এক কুখ্যাত দুষ্কৃতীকে গ্রেপ্তার করল বারুইপুর থানার পুলিশ। বুধবার, রাতে বারুইপুরের খিরিশতলা এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। ধৃতের নাম সইদুল সর্দার। ধৃতের থেকে একটি ওয়ান শটার এবং ছটি কার্তুজ উদ্ধার করা হয়েছে। 

Advertisement

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ধৃত সইদুল বারুইপুর (Baruipur) পুলিশ জেলার জয়নগর থানা এলাকার বাসিন্দা। মল্লিকপুর এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে থাকছিল সে। পুলিশের দাবি, সইদুল এলাকায় বড় ধরনের অপরাধ করার পরিকল্পনা করছিল। শুধু তাই নয়, নিজের একটি দলও তৈরি করার চেষ্টায় ছিল সে। ধৃতের বিরুদ্ধে বারুইপুর এবং জয়নগর (Jayanagar) থানায় খুন, কিডন্যাপ, চুরি ও ছিনতাই-সহ একাধিক মামলা রয়েছে বলেও জানিয়েছে পুলিশ। সইদুলকে বৃহস্পতিবার বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হয়। তার বিরুদ্ধে আর্মস অ্যাক্টে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে বারুইপুর থানা। 

[আরও পড়ুন: ইভিএম-ভিভিপ্যাট ১০০ শতাংশ মিলিয়ে দেখার দাবি, কমিশনের থেকে ব্যাখ্যা চাইল সুপ্রিম কোর্ট]

বারুইপুরের এসডিপিও (SDPO) অতীশ বিশ্বাস বলেন, "বেশ কয়েকদিন ধরেই বারুইপুর থানার পুলিশ সইদুলকে ধরার চেষ্টা করছিল। বুধবার, রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। ধৃতের বিরুদ্ধে খুন, ডাকাতির মামলা রয়েছে। আমাদের কাছে খবর আসে সইদুল বারুইপুর থানা এলাকায় বড় অপরাধের ছক কষছিল। ধৃতের সঙ্গে আরও অনেকে আছে বলে আমরা জেনেছি। তদন্তের স্বার্থে সব কিছু বলতে পারব না। এই বিষয়ে তদন্ত করা হচ্ছে।"

[আরও পড়ুন: ভোটের মাঝে ৫ কোটি টাকা চেয়ে উদয়ন গুহকে চিঠি KLO’র, তুমুল চাঞ্চল্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement