shono
Advertisement

নেশার টাকা দিতে রাজি না হওয়ার জের, চাকদহে ছেলের হাতেই ‘খুন’মা

পুলিশের জালে অভিযুক্ত। The post নেশার টাকা দিতে রাজি না হওয়ার জের, চাকদহে ছেলের হাতেই ‘খুন’ মা appeared first on Sangbad Pratidin.
Posted: 01:44 PM Jun 26, 2020Updated: 01:45 PM Jun 26, 2020

সংবাদ প্রতিদিন ডিডিটাল ডেস্ক: নেশার টাকা দিতে রাজি হয়নি মা। স্রেফ এই কারণেই মাকে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। মহিলাকে বাঁচাতে গেলে নিজের বৌদিকেও কোপায় অভিযুক্ত। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার চাকদহে (Chakdaha)। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

নদিয়ার চাকদহের বাসিন্দা অভিযুক্ত সুকুমার বিশ্বাস। বাবা-মা, দুই দাদা-বৌদি ও বোনের সঙ্গেই থাকত ওই যুবক। অভিযোগ, প্রায়দিনই নেশার টাকা চেয়ে পরিবারের সদস্যদের উপর চড়াও হত অভিযুক্ত। দাবি মতো টাকা মিললে চলত অত্যাচার। বৃহস্পতিবার বিকেলে নেশার জন্য টাকা নিয়েই পরিবারের সদস্যদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে সুকুমার। ঝামেলা চরমে উঠলে ধারালো অস্ত্র নিয়ে মায়ের দিকে ধেয়ে যায় অভিযুক্ত। নজরে পড়তেই বাধা দিতে যায় অভিযুক্তের এক বৌদি। গুরুতর জখম হন দুজনেই। রক্তাক্ত অবস্থায় আহত দুজনকে চাকদহ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা অভিযুক্তের মাকে মৃত বলে ঘোষণা করেন। বর্তমানে কল্যাণী জেএনএম হাসপাতালে চিকিৎসাধীন আহত বধূ।

[আরও পড়ুন: মাস্কহীন হাঁচিতে বিপত্তি, হাতাহাতির জেরে পিস্তল উঁচিয়ে তেড়ে গেলেন বিধায়কের দেহরক্ষী]

সূত্রের খবর, মা ও বৌদির উপর আক্রমণ হানার পর ঘটনাস্থল থেকে পালিয়ে এলাকার একটি মদের দোকানে আশ্রয় নিয়েছিল অভিযুক্ত। বিষয়টি স্থানীয়রা জানতে পারার পরই বেধড়ক মারধর করা হয় অভিযুক্তকে। হাত-পা বেঁধে তাঁকে ফেলে দেওয়া হয় পুকুরে। পরে পুলিশ খবর পেয়ে পুকুর থেকে তাঁকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এই প্রথম নয়, এর আগে নেশার টাকার জন্য ধারালো অস্ত্র দিয়ে বোনকে আঘাত করেছিল অভিযুক্ত। কোনওক্রমে প্রাণে বেঁচেছিলেন তিনি। প্রতিবেশীরা অভিযুক্তের আচরণের প্রতিবাদ করলে তাঁদের দিকেও অস্ত্র নিয়ে তেড়ে যেত সুকুমার। পুলিশ জানিয়েছে, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। ধৃত যথাযথ শাস্তি পাবে। 

[আরও পড়ুন: আমফানের ত্রাণে ‘স্বজনপোষণ’, দু্র্নীতি রুখতে পঞ্চায়েত স্তরে কমিটি গঠনের নির্দেশ মুখ্যমন্ত্রীর]

The post নেশার টাকা দিতে রাজি না হওয়ার জের, চাকদহে ছেলের হাতেই ‘খুন’ মা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement