shono
Advertisement
Bhatar

আর জি কর আবহে বিশেষ ক্ষমতাসম্পন্ন যুবতীকে ধর্ষণ! প্রবল উত্তেজনা ভাতারে

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।
Published By: Tiyasha SarkarPosted: 01:58 AM Sep 09, 2024Updated: 01:58 AM Sep 09, 2024

ধীমান রায়, কাটোয়া: আর জি কর আবহে ভাতারে বিশেষ ক্ষমতাসম্পন্ন যুবতীকে ধর্ষণের অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা পূর্ব বর্ধমান জেলার ভাতারে। ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বানেশ্বরপুর সংলগ্ন গ্রামের গ্রামের বাসিন্দা ২১ বছরের ওই যুবতী। জন্ম থেকেই বিশেষ ক্ষমতাসম্পন্ন। যুবতীর বাবা জনমজুরি করেন। মা গৃহবধূ। পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে নির্যাতিতাকে তাঁর মা দোকানে কিছু জিনিস কিনতে পাঠিয়েছিলেন। দোকান থেকে ফেরার পথে বানেশ্বরপুর গ্রামের বাসিন্দা শেখ বাদশা নামে এক যুবক ওই যুবতীকে একা পেয়ে টেনে নিয়ে যায় রাস্তার ধারে পরিত্যক্ত দালানবাড়িতে। সেখানে তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। নির্যাতিতা আর্তনাদ করলে প্রতিবেশীরা ছুটে যান। তাঁরা অভিযুক্তকে ধরার চেষ্টা করলে সে ছুটে পালিয়ে যায়। পাড়ার লোকজন তাড়া করলেও ধরতে পারেননি। এর পর যুবতীর বাবা পুলিশে অভিযোগ দায়ের করেন। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: ৯/১১-র মতোই বিরাট হামলার ছক, নিউ ইয়র্কে টার্গেট ইহুদিরা! ধৃত পাক নাগরিক]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে অভিযুক্ত যুবকের বাবা-মা দুজনেই মানসিক রোগী। স্থানীয়দের একাংশের দাবি, অভিযুক্তও অসুস্থ। পুলিশ জানিয়েছে নির্দিষ্ট ধারায় মামলা দায়ের করে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। উল্লেখ্য, গত শুক্রবার কাটোয়ার একটি গ্রামে সাড়ে চার বছরের শিশুকে ভুট্টা দেওয়ার লোভ দেখিয়ে ঘরে নিয়ে গিয়ে ধর্ষণের ঘটনা ঘটে। ওদিন গভীর রাতে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। আর জি করের ঘটনা নিয়ে এমনিতেই রাজ্য তোলপাড়। তার মধ্যেই কাটোয়া ও ভাতারের ঘটনায় প্রশ্নের মুখে নারী নিরাপত্তা।

[আরও পড়ুন: ‘কুমোরটুলি দিচ্ছে হাঁক, আমার দুর্গা বিচার পাক’, এবার রাজপথ দখল মৃৎশিল্পীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর আবহে ভাতারে বিশেষ ক্ষমতাসম্পন্ন যুবতীকে ধর্ষণের অভিযোগ।
  • ঘটনাকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা পূর্ব বর্ধমান জেলার ভাতারে।
  • ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।
Advertisement