shono
Advertisement

যুবককে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি জওয়ানের! উত্তেজনা হিলি সীমান্তে

হাসপাতালে চিকিৎসাধীন গুলিবিদ্ধ আশরাফুল মোল্লা।
Posted: 03:57 PM May 12, 2021Updated: 03:57 PM May 12, 2021

রাজা দাস, বালুরঘাট: সীমান্তরক্ষী বাহিনীর গুলিতে জখম এক যুবক। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়েছে দক্ষিণ দিনাজপুরের (South Dinajpur) হিলি সীমান্তের গোবিন্দপুর। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন গুলিবিদ্ধ যুবক।

Advertisement

জানা গিয়েছে, দক্ষিণ দিনাজপুরের হিলি (Hili) সীমান্তের ধলপাড়া গ্রামপঞ্চায়েতের গোবিন্দপুরের বাসিন্দা ওই যুবক। নাম আশরাফুল মোল্লা। গোবিন্দপুর এলাকাটি কাঁটাতারের ওপারে ভারতীয় ভূখণ্ডে অবস্থিত। ফলে নিয়মিত আশরাফুলদের এপারে যাতায়াত লেগে থাকত। সূত্রের খবর, অন্যান্য দিনের মতোই এদিনও ভারত-বাংলাদেশ হিলি সীমান্ত পেরিয়ে এদিকে আসছিলেন আশরাফুল। সেই সময় সীমান্তে কর্তব্যরত জওয়ানদের সঙ্গে কথাকাটাকাটি হয় আশরাফুলের।

[আরও পড়ুন: জলে ডুবেছে ধান-পাট, ঝড়-বৃষ্টিতে ক্ষতি কয়েক কোটি টাকার, মাথায় হাত চাষিদের]

মুহূর্তে ঘটনাটি ব্যপক আকার নেয়। অভিযোগ, সেই সময় আশরাফুলকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায় সীমান্তে কর্তব্যরত এক জওয়ান। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাঁকে ভরতি করা হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে ওই যুবকের। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। শীতলকুচিতে ভোটের লাইনে থাকা ৪ যুবকের উপর নির্বিচারে গুলি চালানোর অভিযোগ উঠেছিল কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। হিলির ঘটনায় ফের কাঠগড়ায় জওয়ানরা।

(বিস্তারিত আসছে……)

[আরও পড়ুন:‘প্রচণ্ড বৃষ্টি, গাড়িতে বাড়ি ফিরব’, বাবাকে কথা দিয়েও ফেরা হল না ঋষভের, গাফিলতি কার? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement