shono
Advertisement
Abhishek Banerjee

'আমার নয়, আপনাদের মিষ্টি খাওয়ার দিন আজ', ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ে অভিষেক

Published By: Sucheta SenguptaPosted: 09:39 PM Jun 14, 2024Updated: 11:13 PM Jun 14, 2024

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: কথা দিয়েছিলেন লোকসভা ভোটের ফলপ্রকাশের পর ডায়মন্ড হারবারের মানুষের সঙ্গে দেখা করে তাঁদের শুভেচ্ছা জানাতে আসবেন। কথা রাখলেন তিনি। লোকসভা ভোটে সাত লক্ষেরও বেশি ভোটে জয়লাভের পর শুক্রবার নিজের সংসদীয় কেন্দ্র ডায়মন্ড হারবারে এলেন পরপর তিনবারের জয়ী তৃণমূল (TMC) এলাকায় অশান্তি রুখতে সাত বিধানসভার নেতা-কর্মীদের সতর্ক করলেন তিনবারের সাংসদ। এনিয়ে পরে সোশাল মিডিয়া পোস্ট করেছেন অভিষেক। তাতে বিজেপিকে কার্যত তুলোধোনা করেছেন তিনি।

Advertisement

এদিন বিকেলে বিষ্ণুপুর বিধানসভার আমতলায় সাংসদ অফিসে পৌঁছে যান অভিষেক। সেখানে দলের বিধায়ক, বিধানসভা কেন্দ্রগুলির পর্যবেক্ষক ও পঞ্চায়েতের নেতা ও কর্মীদের সঙ্গে মিলিত হয়ে প্রত্যেকের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। অপেক্ষমান সাধারণ মানুষকেও শুভেচ্ছা জানান রেকর্ড ভোটে জয়ী সাংসদ।

আমতলার দলীয় কার্যালয়ে দলীয় কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

শুক্রবার সাংসদ অফিসে অভিষেক দলের নেতা-কর্মীদের কাছ থেকে সংবর্ধনা গ্রহণ করেন। সকলের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ও করেন তিনি। বিশাল ভোটের ব্যবধানে তাঁর জয়ের জন্য কর্মীদের তিনি ধন্যবাদ জানান। তৃণমূল কর্মীদের উদ্দেশ্যে সাংসদের বার্তা, এত বিপুল ভোটে মানুষ জয়ের কারণ একটাই। মানুষ ভরসা করেন তাঁকে। বিরোধীদের হাজার অপপ্রচার সত্ত্বেও তাই তৃণমূলের উপরেই মানুষ আস্থা রেখেছেন। তাই সাধারণ মানুষের দুঃখে-বিপদে সবসময় তাঁদের পাশে দাঁড়াতে হবে। 'গণদেবতা'কে সম্মান করতে হবে। দলের নেতা ও কর্মীদের সংযমী থাকার বার্তা দিয়ে এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) পরিষ্কারভাবে জানিয়ে দেন, মানুষ বিপুল ভোট দিয়ে তাঁকে জিতিয়েছেন। তাই মানুষকে যথাযথ সম্মান দিতে হবে। সাধারণ মানুষের উন্নয়নের (Development) লক্ষ্যে কাজ করতে হবে। কারও কোনওরকম অন্যায় কাজ বরদাস্ত করা হবে না।

[আরও পড়ুন: কাশ্মীরে নিহত জঙ্গির কাছে পাক সেনার স্যাটেলাইট ফোন! মিলল চাঞ্চল্যকর তথ্য]

এছাড়া এলাকায় কোনওরকম অশান্তি (Unrest) যাতে না হয়, তা নিয়েও সাত বিধানসভা এলাকাক নেতা-কর্মীদের সতর্ক করেন অভিষেক। তিনি বলেন, ''সকলে শান্তিপূর্ণভাবে থাকুন, কোনওরকম অশান্তিতে যাবেন না। আরও নম্র ও বিনয়ী হতে হবে আপনাদের। বিপুল জয় সত্ত্বেও যে সমস্ত বুথে তৃণমূল লিড পায়নি, সকলে মিলে বসে সাধারণ মানুষের সঙ্গে কথা বলে তা পর্যালোচনা করুন। ভুল-ত্রুটিগুলো এখন থেকেই ঠিক করে নিতে হবে।''

[আরও পড়ুন: খেজুরিতে আক্রান্ত কর্মীদের পাশে থাকার বার্তা, বিজেপির হামলাকারীদের সরকারি সুবিধা নয়, হুঁশিয়ারি কুণালের!]

এদিন সাংসদকে মিষ্টিমুখ করানোর জন্য প্রচুর মিষ্টি  (Sweets) Aনিয়ে যান নেতা-কর্মীরা। অভিষেক তাঁদের বলেন, ''বিপুল ভোটে আপনারা আমাকে জিতিয়েছেন। আজ আমার নয়, আপনাদের মিষ্টি খাওয়ার দিন। আপনারা সকলে মিষ্টিমুখ করুন।'' আমতলায় সাংসদ কার্যালয়ে সাধারণ মানুষও অভিষেকের সঙ্গে দেখা করেন। ফুলের স্তবক দিয়ে অভিনন্দন জানান তাঁকে। অভিষেকও সকলের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভোটে জিতেই প্রথম ডায়মন্ড হারবার গেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।
  • আমতলার দলীয় কার্যালয়ে দলের নেতা-কর্মীদের সঙ্গে সাক্ষাৎ, দেখা করলেন ভোটারদের সঙ্গেও।
  • মিষ্টিমুখ করালেন দলের কর্মীদের।
Advertisement