shono
Advertisement

‘মর্নিং ওয়াক দাদা পার্কে থাক, বাংলার মেয়ে দিল্লি যাক’, মেদিনীপুরে দাঁড়িয়ে দিলীপকে একহাত অভিষেকের

বঞ্চনা ইস্যুতে কেন্দ্রকে ফের নিশানা করলেন অভিষেক।
Posted: 06:06 PM Mar 16, 2024Updated: 07:06 PM Mar 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনী প্রচারে বেরিয়ে দিলীপ ঘোষের (Dilip Ghosh) গড়ে দাঁড়িয়ে তাঁকে নিশানা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বললেন, “উনি মর্নিং ওয়াক করা সাংসদ। উনি পার্কে থাক, বাংলার মেয়ে দিল্লি যাক।” বঞ্চনা থেকে শুরু করে একাধিক ইস্যুতে কেন্দ্রকে বিঁধলেন অভিষেক। বললেন, “কোনও ভদ্রলোক বিজেপি করে না।”

Advertisement

শিয়রে লোকসভা নির্বাচন। ইতিমধ্যেই ভোট প্রচারে ঝাঁপিয়ে পড়েছে রাজনৈতিক দলগুলো। শনিবার বেলদা স্টেডিয়ামে সভা করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সেখানেই চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন কেন্দ্রকে। ফের বঞ্চনার অভিযোগে সরব হলেন তিনি। প্রধানমন্ত্রী মোদি মিথ্যে কথা বলেন বলে অভিযোগ করেন। প্রমাণ হিসেবে একটি ভিডিও-ও দেখান। এখানেই শেষ নয়, এদিন ফের বকেয়া ইস্যুতে বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন তথ্য-সহ তাঁর সামনে আসার।

[আরও পড়ুন: বাংলায় ৭ দফায় নির্বাচন, কোন লোকসভা কেন্দ্রে কবে ভোট? রইল পূর্ণাঙ্গ তালিকা]

এদিনের সভা থেকে মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষকে একহাত নেন অভিষেক। বলেন, “আপনারা তো একজনকে সাংসদ করেছিলেন। যার কাজ শুধু মর্নিং ওয়াক করা। উনি সকাল হলেই হাঁটতে বের হন আর বিভিন্ন রকম মন্তব্য করেন।” এর পরই আমজনতাকে উদ্দেশ্য করে অভিষেক বলেন, “কেন আপনারা মর্নিং ওয়াক করার জন্য কাউকে ভোট দেবেন? তার চেয়ে বরং মর্নিংওয়াক দাদা পার্কে থাক, আর বাংলার মেয়ে দিল্লি যাক।” এদিন ভদ্রলোকেরা বিজেপি করে না বলেও কটাক্ষ করেন অভিষেক। তাঁর কথায়, “যত চোর, চিটিংবাজ, পাতাখোরেরাই বিজেপি।” যা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে।

[আরও পড়ুন: এবার অনলাইনে ছুটির দরখাস্ত, সরকারি কর্মীদের জন্য বদলে গেল নিয়ম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার