shono
Advertisement

টোটোয় বিলাসবহুল গাড়ির ধাক্কা, মেয়েকে স্কুলে দিতে যাওয়ার পথে গতির বলি হাওড়ার বধূ

পলাতক ঘাতক গাড়ির চালক।
Posted: 10:09 AM Jan 20, 2023Updated: 03:29 PM Jan 20, 2023

অরিজিৎ গুপ্ত, হাওড়া: সাতসকালে মর্মান্তিক দুর্ঘটনা। মেয়েকে স্কুলে দিতে যাওয়ার পথে গতির বলি মহিলা। ঘটনাটি ঘটেছে হাওড়ার (Howrah) সাঁপুইপাড়ায়। কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।

Advertisement

জানা গিয়েছে, মৃতার নাম সুপ্রিয়া সাহা। প্রতিদিনের মতো শুক্রবার সকালে টোটোচালক সুমন সাহা তাঁর স্ত্রী সুপ্রিয়া ও মেয়েকে নিয়ে যাচ্ছিলেন স্কুলের দিকে। আচমকাই পিছন থেকে প্রচণ্ড গতিতে এসে এক বিলাসবহুল চারচাকা গাড়ি তাঁদের ধাক্কা মারে। ধাক্কার জেরে উলটে যায় টোটোটি। রাস্তায় ছিটকে পড়েন তিনজন। স্থানীয়দের নজরে পড়তেই তারা আহতদের উদ্ধার করে। তড়িঘড়ি তিনজনকে নিয়ে যাওয়া হয় বেলুড় স্টেট জেনারেল হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা সুপ্রিয়া সাহাকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: ফেব্রুয়ারির শেষে সাগরদিঘিতে উপনির্বাচন, বদলে গেল মাধ্যমিক পরীক্ষার সূচি]

এরপরই প্রবল ক্ষোভের সৃষ্টি হয় এলাকায়। এলাকার বাসিন্দাদের দাবি, কয়েকজন যুবক ওই এলাকার রাস্তা দিয়ে প্রায়শই প্রবল বেগে গাড়ি চালিয়ে যায়। গাড়ির মধ্যে প্রচণ্ড জোরে সাউন্ড বক্স বাজানো হয়। বেপরোয়া ওই যুবকেরা কোনও আপত্তি কানেও তোলে না। বারংবারং বলা সত্ত্বেও তাঁরা সংযত হয়নি। আর তারই ফলস্বরূপ শুক্রবার এই মৃত্যুর ঘটনা ঘটেছে বলে দাবি এলাকাবাসীদের। এই নিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। নিশ্চিন্দা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয়। ঘাতক গাড়ি ও চালক পলাতক। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

[আরও পড়ুন: ‘টাকা নিয়ে আবাস তালিকায় নাম তুলছেন?’, গ্রাম পঞ্চায়েত সচিব, BDO-কে ভর্ৎসনা কেন্দ্রীয় দলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার