shono
Advertisement

মহরমের শোভাযাত্রা চলাকালীন দুর্ঘটনা, নিজের হাতে থাকা খঞ্জর বিঁধে মৃত্যু যুবকের

কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।
Posted: 07:46 PM Aug 09, 2022Updated: 07:50 PM Aug 09, 2022

ধীমান রায়, কাটোয়া: মহরমের দিনে মর্মান্তিক দুর্ঘটনা। খঞ্জরের আঘাতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন যুবক। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের (Purba Bardhaman district) কেতুগ্রামে।

Advertisement

আজ অর্থাৎ মঙ্গলবার মহরম (Muharram)। রীতি মেনে রাজ্যের বিভিন্নপ্রান্তে শোভাযাত্রায় সামিল হন মুসলিম সম্প্রদায়ের পুরুষেরা। প্রত্যেকের হাতে থাকে চেন, যার সঙ্গে বাঁধা থাকে ছোট ছুরি। ছুরি-সহ এই চেন অর্থাৎ খঞ্জর দিয়ে নিজেদের শরীরে লাগাতার আঘাত করেন যুবকেরা। এদিন কেতুগ্রামেও বেরিয়েছিল মহরমের শোভাযাত্রা। তাতে ছিলেন বছর উনিশের সাহিরুল শেখ। তাঁর বাড়ি কেতুগ্রামের আনখোনা গ্রামের লেদুরিয়া পাড়ায়। কলকাতার একটি ব্যাগ তৈরির কারখানায় কাজ করতেন তিনি। মহরম উপলক্ষে কেতুগ্রামের বাড়ি ফিরেছিলেন। জানা গিয়েছে, শোভাযাত্রা চলাকালীন রীতি মেনে সাহিরুল খঞ্জরের ফলা দিয়ে নিজেকে আঘাত করছিলেন।

[আরও পড়ুন: রক্ষাকারীদের জন্য ‘রক্ষাবন্ধন’! সীমান্তে জওয়ানদের জন্য ৫০০০ রাখি পাঠালেন বীরভূমের ‘বোন’রা]

সেই সময় আচমকা রাস্তায় লুটিয়ে পড়েন সাহিরুল। সঙ্গীরা দেখেন, খঞ্জরির ফলা ঢুকে গিয়েছে সাহিরুলের বুকে, শরীর ভেসে যাচ্ছে রক্তে। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। পূর্ব বর্ধমানের অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) ধ্রুব দাস বলেন,” ঘটনাটি খুব মর্মান্তিক। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।” চিকিৎসকরা জানান, ধারালো ছুরি শরীরে ঢুকে ফুসফুস এফোড়-ওফোড় হয়ে যায়। সেই কারণেই এই পরিণতি। যুবকের মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

[আরও পড়ুন: ‘মাদক মজুত করেন থানার আইসি’, এলাকায় বেআইনি ব্যবসা নিয়ে বিস্ফোরক তৃণমূল বিধায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার