shono
Advertisement

সস্ত্রীক তৃণমূল নেতার ‘শ্লীলতাহানি’র অভিযোগ, গ্রেপ্তার ফ্রেজারগঞ্জের মহিলা

কী অভিযোগ করেছেন তৃণমূল নেতা?
Posted: 01:17 PM Sep 15, 2023Updated: 01:17 PM Sep 15, 2023

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: প্রতারণার অভিযোগে তৃণমূল নেতাকে মারধর। তাঁর স্ত্রীকেও হেনস্তা করার অভিযোগ। মহিলার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের। অভিযুক্ত মহিলাকে গ্রেপ্তার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ফ্রেজারগঞ্জের কয়লাঘাটা এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত তৃণমূল নেতার নাম স্বপন দাস। তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেছেন নুপুর হাজরা নামে এক মহিলা। তাঁর অভিযোগ, কখনও ছেলেমেয়ের চাকরি, কখনও রেশন কার্ড করে দেওয়ার নামে ধাপে-ধাপে প্রায় তিরিশ হাজার টাকা নিয়েছেন স্বপন। শুধু তিনি নন, এলাকার বহু মানুষের কাছ থেকেই নাকি চাকরি-সহ সরকারি সুবিধা পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে হাজার হাজার টাকা তুলেছেন তিনি। এ নিয়ে একাধিক নেতার কাছে অভিযোগ জানিয়েও লাভ হয়নি। এরপরই বুধবার স্বপনবাবুর বাড়িতে চড়াও হন নুপুর হাজরা। তৃণমূল নেতা ও তাঁর স্ত্রীকে মারধর করে বলে অভিযোগ। এরপরই আক্রান্তদের তরফে নুপুর হাজরার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করা হয়। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।

[আরও পড়ুন: ছদ্মবেশে হানা দিয়েই কেল্লাফতে! জাল সার্টিফিকেট চক্রের ২ চাঁইকে হাতেনাতে ধরলেন BDO]

প্রতারণায় অভিযুক্ত স্বপনবাবু টাকা নেওয়ার অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, “গাড়ি কেনা‌বেচা নিয়ে ওই মহিলার সঙ্গে টাকার লেনদেন হয়েছিল। ওই ভদ্রমহিলার কাছ থেকে গাড়ি কেনা হয়েছিল। কিন্তু তার কাগজপত্র বৈধ ছিল না। তাই নিয়ে কেস চলছে কাকদ্বীপ আদালতে। আর যে সময়ের কথা বলা হচ্ছে সেই সময় আমি ডায়মন্ড হারবার জেলে ছিলাম। তাহলে তখন টাকা নিলাম কী করে? সবটাই মিথ্যা কথা।” অপরদিকে নুপুরদেবী অভিযোগ, স্বপন তাঁর কাছ থেকে হাজার তিরিশ টাকা নিয়েছেন। তা ফেরত দিচ্ছেন না। বারংবার নানা অজুহাতে ঘোরাচ্ছেন। প্রাপ্য টাকা চাইতে গেলে মারধর করা হচ্ছে বলেও অভিযোগ।

[আরও পড়ুন: প্রাণের ঝুঁকি নিয়ে দুষ্কৃতীদের ধাওয়া, রানাঘাটের সেই পুলিশকর্মীকে বীরের সম্মান দেবে রাজ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার