shono
Advertisement

Amdanga News: তাহেরপুর, বসিরহাটের পর আমডাঙা, তৃণমূল নেতাকে লক্ষ্য করে চলল গুলি!

এর আগেও তাঁকে লক্ষ্য করে দুবার গুলি চলেছিল।
Posted: 03:55 PM Dec 11, 2023Updated: 04:46 PM Dec 11, 2023

অর্ণব দাস, বারাসত: তাহেরপুর, বসিরহাটের পর আমডাঙা। ফের জমি ব্যবসায়ী তথা প্রাক্তন তৃণমূল নেতার গাড়ি লক্ষ্য করে গুলি চলার অভিযোগ। কোনওমতে প্রাণে বাঁচলেন তিনি। এই ঘটনা ঘিরে তোলপাড় বারাসতের আমডাঙা। কেন এই হামলা তা বুঝতে পারছেন না ওই জমি ব্যবসায়ী।

Advertisement

আমডাঙা থানার সিকিরা গ্রামের জমি ব্যবসায়ী শেখ ফরিদ হাসান আগে তৃণমূল করতেন। বর্তমানে রাজনীতির সঙ্গে তাঁর সম্পর্ক নেই। এখন জমি কেনাবেচার সঙ্গে যুক্ত। ব্যবসায়ীর অভিযোগ, গতকাল অর্থাৎ রবিবার রাত পৌনে ১২টা নাগাদ বাড়ি ফেরার পর, তিনি গুলির আওয়াজ পান। সেই সময় বাড়ি ঢুকে যান তিনি।

[আরও পড়ুন: আবদুল্লা থেকে মুফতি, ৩৭০ ধারা নিয়ে সুপ্রিম রায়ে কী বলছেন কাশ্মীরের নেতারা?]

ব্যবসায়ীর দাবি, সকালে দেখেন গাড়ির পিছনে গুলির দাগ রয়েছে। গুলির খোলও উদ্ধার হয়েছে। এর পরই পুলিশের দ্বারস্থ হন তিনি। তদন্ত শুরু হয়েছে। যদিও পুলিশ জানিয়েছে, গুলি চলার দাবি খতিয়ে দেখা হচ্ছে। ব্যবসায়ী জানিয়েছেন, এর আগেও তাঁকে লক্ষ্য করে দুবার গুলি চলেছে। তখন তিনি রাজনীতি করতেন। এখন ব্যবসার সঙ্গে যুক্ত। ব্যবসায়িক শত্রুতার জেরেই কি গুলি চালানো হল, জানতে তদন্তে নেমেছে পুলিশ।

উল্লেখ্য, দিন কয়েক আগে নদিয়ার তাহেরপুরে বাড়িতে ঢুকে গুলি করে খুন করা হয় এক ব্যবসায়ীকে। আবার রবিবার রাতে মিষ্টি খাওয়া নিয়ে গোলমাল বাঁধে বসিরহাটে। সেই সূত্র ধরেও চলে গুলি। 

[আরও পড়ুন: ঠিক যেন সিনেমা! খুনের দায়ে জেলে, আইন পড়ে নিজের মুক্তি আদায় যুবকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার