shono
Advertisement

Arjun Singh: ‘এবার নিষ্কলঙ্ক থাকার চেষ্টা করি’, দলের সঙ্গে দ্বন্দ্বের মাঝেই অর্জুনের টুইট ঘিরে জল্পনা

অর্জুন সিংয়ের 'বিদ্রোহ' প্রসঙ্গে মুখ খুলেছেন কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার।
Posted: 04:13 PM Apr 29, 2022Updated: 04:13 PM Apr 29, 2022

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: পাটের দর নিয়ে মোদি সরকারের সঙ্গে দূরত্ব বেড়েছে বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের। দলের সঙ্গে দ্বন্দ্বের মাঝেই বিজেপি নেতার তাৎপর্যপূর্ণ টুইট ঘিরে চলছে জোর চর্চা। কেন হঠাৎ একথা লিখলেন বিজেপি নেতা? প্রশ্ন উঠছে, তবে কি ফের দলবদল করতে চলেছেন অর্জুন সিং। রাজনৈতিক মহলে চলছে জোর চর্চা। তবে এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন অর্জুন সিং-সহ অন্যান্য বিজেপি নেতারা।

Advertisement

একের পর এক নেতার বিদ্রোহে জেরবার বঙ্গ বিজেপি (BJP)। ‘বিদ্রোহের সুর বারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের গলাতেও। পাটশিল্পের দুরবস্থা প্রসঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েলের বিরুদ্ধে সরব হয়েছেন সাংসদ। কেন্দ্রীয় সরকার পাটের দামের ঊর্দ্ধসীমা বেঁধে দেওয়ার পর থেকেই ক্ষোভে ফুঁসছেন অর্জুন। কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েলকে চিঠি লিখে সিদ্ধান্ত প্রত্যাহারের দাবি করেছিলেন। কিন্তু গোয়েল তাতে বিন্দুমাত্র কর্ণপাত করেননি। তারপর থেকেই গোয়েলের বিরুদ্ধে একপ্রকার খড়্গহস্ত অর্জুন। এমনকী, এই শিল্পের হাল ফেরাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে আন্দোলনে নামতে আপত্তি নেই সাংসদের। রাস্তায় নেমে আন্দোনের হুঁশিয়ারিও দেন তিনি।

[আরও পড়ুন: তীব্র দাবদাহের মাঝে বিদ্যুৎ ছাড়াই ১৪ দিন ধরে নাজেহাল, অবশেষে গ্রামে বসল ট্রান্সফরমার]

এই পরিস্থিতিতে শুক্রবার সকালে অর্জুন সিং টুইটে লেখেন, “সকলের চোখে নির্দোষ থাকা সম্ভব নয়। এখন থেকে নিজের চোখে নিষ্কলঙ্ক থাকার চেষ্টা করি।” এই টুইট সকলের নজরে আসার পর থেকেই চলছে জোর জল্পনা। কেন একথা লিখলেন অর্জুন সিং, তা নিয়ে চলছে কানাঘুষো। প্রশ্ন উঠছে, তবে কি আরও একবার দলবদল করতে চলেছেন অর্জুন সিং? ফের ফিরতে চলেছেন তৃণমূলে? যদিও এ বিষয়ে অর্জুন সিংয়ের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

অর্জুন সিংয়ের ‘বিদ্রোহ’ প্রসঙ্গে মুখ খুলেছেন কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকার। তিনি বলেন, “সমস্যাগুলির মুখোমুখি হতে হচ্ছে বলে পাটের দর নিয়ে তিনি এসব বলেছেন। তার সঙ্গে দল ছাড়ার কোনও প্রশ্ন নেই। তৃণমূল বিনা কারণেই এটা নিয়ে রাজনীতি করছে।”

[আরও পড়ুন: রয়েছে আর একদিনের কয়লা, আঁধারে ডুবতে পারে রাজধানী! আশঙ্কা দিল্লির বিদ্যুৎমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement