shono
Advertisement

Jyotipriya Mallick: ‘জ্যোতিপ্রিয়কে গ্রেপ্তার বিজেপির ষড়যন্ত্র’, বিজেপিকে নিশানা তৃণমূল বিধায়ক নারায়ণ গোস্বামীর

'পায়ের তলার মাটি সরে গিয়েছে বিজেপির', মন্তব্য নারায়ণ গোস্বামীর।
Posted: 01:41 PM Oct 31, 2023Updated: 05:05 PM Oct 31, 2023

গোবিন্দ রায়, বসিরহাট: প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের (Jyotipriya Mallick) গ্রেপ্তারি বিজেপির ষড়যন্ত্র ছাড়া আর কিছু নয়। একুশের নির্বাচনে বিজেপির পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে, তাই লোকসভা ভোটের (Loksabha Election 2024) আগে ষড়যন্ত্রে নেমেছে। এমনই অভিযোগ করলেন উত্তর ২৪ পরগনার জেলা সভাধিপতি নারায়ণ গোস্বামী। সোমবার বসিরহাটের (Basirghat) খোলাপোতায় তৃণমূলের বসিরহাট সাংগঠনিক জেলার বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে গিয়ে এমনই মন্তব্য করলেন উত্তর ২৪ পরগণা জেলা পরিষদের সভাধিপতি তথা অশোকনগরের বিধায়ক নারায়ণ গোস্বামী।

Advertisement

সোমবার বিজয়া সম্মিলনীর পাশাপাশি বসিরহাটের জেলা পরিষদের বিভিন্ন সদস্য, পৌরসভার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও ব্লক সভাপতিদের নিয়ে জরুরি বৈঠক করেন তিনি। উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেসের আহ্বায়ক হিসাবে এদিন অনুষ্ঠানে বক্তব্য রাখেন নারায়ণবাবু। তাঁর পরামর্শ, একদিকে বিজয়া সম্মিলনীর মাধ্যমে যেমন মানুষের কাছে পৌঁছতে হবে। অন্যদিকে, সামনে লোকসভা ভোটের আগে জনসংযোগ (Communication) আরও বাড়াতে হবে। কর্মীদের মধ্যে মনোবল বাড়িয়ে মেলবন্ধন তৈরি করাই উদ্দেশ্য বলে জানিয়েছেন দলের বিধায়ক। আর তৃণমূলের (TMC) সাংগঠনিক জেলার বৈঠকে সেটাই উঠে এসেছে।

[আরও পড়ুন: লাগাতার রাজনৈতিক নেতাদের হুমকিতে প্রাণসংশয়! পুলিশের দ্বারস্থ বিশ্বভারতীর উপাচার্য]

রেশন দুর্নীতি মামলায় তাঁরই পার্শ্ববর্তী বিধানসভা এলাকার বিধায়ক জ্যোতিপ্রিয় মল্লিককে ইডি গ্রেপ্তারের পরিপ্রেক্ষিতে তিনি বলেন, “বাংলায় বিজেপির পায়ের তলার মাটি সরে গিয়েছে। একুশে নির্বাচনে আপনারা দেখেছেন। তাই ষড়যন্ত্র করে, পরিকল্পনা করে তৃণমূলকে কালিমালিপ্ত করতে এই গ্রেপ্তারি। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) নেতৃত্বে আমাদের আন্দোলন চলছে। দিল্লির বুকে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) নেতৃত্বে আন্দোলন চলবে। বাংলার প্রতি যে বঞ্চনা যে কেন্দ্র সরকার তার প্রতিবাদে আমাদের এই আন্দোলন দীর্ঘ থেকে দীর্ঘতর হবে। ইবি সিবিআই লাগিয়ে এই নোংরা খেলা বন্ধ হোক।” অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন তৃণমূলের বসিরহাট সাংগঠনিক জেলার চেয়ারম্যান হাজি নুরুল ইসলাম ও সভাপতি সরোজ বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: করোনা রিপোর্টে সাইবার হানা! প্রায় ৮২ কোটি ভারতীয়র ব্যক্তিগত তথ্য বিক্রি হচ্ছে অনলাইনে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার