shono
Advertisement

Breaking News

Basirhat

'কারচুপি হয়েছে, হার স্বীকার করি না', ভোটের ফল নিয়ে তৃণমূলকে নিশানা রেখা পাত্রের

বসিরহাট লোকসভা কেন্দ্রের অধীন সাতটি বিধানসভার ছটিতেই পরাস্ত হয়েছে বিজেপি।
Published By: Tiyasha SarkarPosted: 02:14 PM Jun 09, 2024Updated: 04:00 PM Jun 09, 2024

রমেন দাস: সন্দেশখালিকে ইস্যু করে লোকসভা ভোটে বাংলা নিজেদের দখলে নিতে চেয়েছিল বিজেপি। কিন্তু বাংলা দখল তো দূর-অস্ত, উলটে কমেছে আসন। এমনকী বসিরহাট লোকসভা আসনেও জিততে পারেনি বিজেপি। এর নেপথ্যে তৃণমূলের কারচুপিকেই দায়ী করছেন বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র (Rekha Patra)।

Advertisement

বসিরহাট লোকসভা কেন্দ্রের অধীন মোট সাতটি বিধানসভা। তার মধ্যে একমাত্র সন্দেশখালিতেই জয় পেয়েছে বিজেপি। বাকি সব কটিতেই জিতেছে শাসকদল তৃণমূল। এই ফলাফল নিয়েই উষ্মাপ্রকাশ করলেন বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র। তিনি দাবি করলেন, ভোটে কারচুপি করা হয়েছে। রেখা পাত্রের কথায়, "সন্দেশখালি নিয়ে এত কাণ্ড। সেই সন্দেশখালিতেই আমরা লিড পেয়েছি। সন্দেশখালির মানুষ আমাদের পাশে রয়েছে। আমি আপ্লুত। তৃণমূল কী করেছে, কীভাবে কারচুরি করে জিতেছে, সেটা আমরা জানি। তাই হার স্বীকার করি না।"

[আরও পড়ুন: বিদায় নাড্ডার! বিজেপির নতুন সভাপতি হওয়ার দৌড়ে এগিয়ে কারা?]

ভোটের আগে থেকেই একাধিক ঘটনায় নাম জড়িয়েছে রেখা পাত্রের। একাধিক মামলা হয়েছে তাঁর বিরুদ্ধে। পরবর্তীতে আরও আইনি জটিলতার আশঙ্কা রয়েছে। সেবিষয়ে রেখা পাত্র বলেন, "দলের কাজে যখন এসেছি, অনেক কিছু সহ্য করতে হবে। আমরা সব কিছুর জন্যই প্রস্তুত।" প্রসঙ্গত, চলতি বছরের জানুয়ারি থেকে সংবাদ শিরোনামে সন্দেশখালি। বহিষ্কৃত এক তৃণমূল নেতার অত্যাচারের কাহিনী তুলে ধরেছিলেন এলাকার মহিলারা। সেই অভিযোগকে কেন্দ্র করেই ঘুঁটি সাজিয়েছিল বিজেপি। লোকসভা ভোটে সন্দেশখালিকেই অস্ত্র করেছিল গেরুয়া শিবির। কিন্তু পরবর্তীতে একাধিক স্টিং ভিডিও প্রকাশ্যে আসায় এই ইস্যুই বুমেরাং হয়ে যায় তাদের কাছে।

[আরও পড়ুন: মোদির শপথে চাঁদের হাট, থাকবেন মুইজ্জু,হাসিনা-সহ ৭ রাষ্ট্রপ্রধান, রইল পূর্ণাঙ্গ তালিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভোটের ফল নিয়ে তৃণমূলকে নিশানা রেখা পাত্রের।
  • রেখা পাত্র দাবি করলেন, ভোটে কারচুপি করা হয়েছে।
Advertisement