shono
Advertisement

প্রচারে বেরিয়ে মহিলাদের চুমু, পিঠে হাত খগেনের! বিজেপি প্রার্থীর কাণ্ডে বিতর্ক তুঙ্গে

Published By: Amit Kumar DasPosted: 12:45 PM Apr 09, 2024Updated: 12:54 PM Apr 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাউকে চুমু খাচ্ছেন, তো কারও খোলা পিঠে অশ্লীলভাবে হাত দিচ্ছেন! নির্বাচনী প্রচারে বেরিয়ে মালদহ উত্তরের বিজেপি প্রার্থী খগেন মুর্মুর এমনই ছবি ভাইরাল সোশাল মিডিয়ায়। এই ছবিকে কেন্দ্র করে তুমুল বিতর্ক শুরু হল বঙ্গ রাজনীতিতে। প্রচাররত খগেন মুর্মুর (Khagen Murmu) এমন একাধিক আপত্তিকর ছবি এক্স হ্যান্ডেলে প্রকাশ্যে এনে বিজেপির (BJP) বিরুদ্ধে সরব রাজ্যের শাসকদল তৃণমূল (TMC)। কটাক্ষ করে লেখা হয়েছে, 'এভাবেই নারীদের সম্মানে ব্যস্ত মোদির পরিবার।'

Advertisement

'মুখে নারী সম্মানের কথা বললেও মহিলাদের ভোগের চোখে দেখে বিজেপি', বারবার গেরুয়া শিবিরের বিরুদ্ধে এই অভিযোগ তুলে সরব হয়েছে বিরোধীরা। এরই মাঝে সোশাল মিডিয়ায় খগেন মুর্মুর যে ছবি প্রকাশ্যে এসেছে সেখানে দেখা যাচ্ছে, এক মহিলার খোলা পিঠে হাত রেখে ঘনিষ্ঠভাবে তাঁর সঙ্গে হেঁটে যাচ্ছেন খগেন। আরও একটি ছবিতে দেখা যাচ্ছে, এক মহিলাকে ধরে চুম্বন করছেন মালদহ উত্তরের প্রার্থী।

[আরও পড়ুন: দিল্লিতে প্রতিবাদের আঁচ বাড়াচ্ছে তৃণমূল, সকাল থেকে থানার বাইরে অবস্থান, যোগ দিল আপও]

আপত্তিকর এই ছবি সোশাল মিডিয়ায় তুলে ধরে তৃণমূলের তরফে লেখা হয়েছে, "যাকে আপনি দেখছেন, তিনি মালদহ উত্তরের বিজেপি প্রার্থী খগেন মুর্মু। প্রচারে বেরিয়ে ইনি মহিলাদের চুম্বন করছেন। মহিলা কুস্তিগিরদের যৌন হেনস্তা করা সাংসদ থেকে শুরু করে বাঙালি মহিলাদের নিয়ে গান, বিজেপিতে নারীবিরোধী নেতার অভাব নেই। এভাবেই নারীদের সম্মানে ব্যস্ত মোদি পরিবারের সদস্যরা। ভেবে দেখুন, এরা ক্ষমতায় এলে কী করতে পারে।"

[আরও পড়ুন: ৬ মাস ধরে হামাসের সঙ্গে রক্তক্ষয়ী সংঘাত, অবশেষে পিছু হটছে ইজরায়েল সেনা?]

এদিকে ছবি ঘিরে বিতর্ক চরম আকার নিতেই মুখ খুলেছেন খগেন মুর্মু। তাঁর দাবি, "ওটাই তৃণমূলের সংস্কৃতি। বাচ্চাকে সবাই আদর করে। ও বাচ্চা মেয়ে আমার খুব কাছের এবং পরিচিত। ঘটনার সময় মেয়েটির বাবা-মাও সঙ্গে ছিল। তৃণমূল ওই ছবি ফেসবুকে ভাইরাল করে নারী জাতিকে অপমান করেছে।" এই ঘটনার প্রতিবাদে সাইবার ক্রাইম এবং কমিশনে নালিশ জানাবেন বলেও হুঁশিয়ারি দেন খগেন। এদিকে স্থানীয় তৃণমূল নেতা বাব্লার দাবি, ছবিটা আমরা দেখেছি। হতে পারে মেয়েটির সঙ্গে ওর কোনও সম্পর্ক রয়েছে। কিন্তু এভাবে প্রকাশ্য রাস্তায় চুমু খাওয়াটা অত্যন্ত নিন্দনীয়। ওই ছবিটা বিজেপিরই কেউ ভাইরাল করেছে। এই ধরনের ছবি সাধারনত বিহার, উত্তরপ্রদেশে দেখা যায়। কিন্তু বাংলায় এই ধরনের ঘটনা সত্যিই নিন্দনীয়। পাশাপাশি জানা গিয়েছে, যে মেয়েটিকে খগেন চুম্বন করেছেন তিনি নার্সিংয়ের ছাত্রী। তাঁর দাবি, এই ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় তিনি অসম্মানিত। বিষয়টি নিয়ে কমিশনে লিখিত ভাবে অভিযোগ জানাবেন বলেও জানিয়েছেন ওই পড়ুয়া।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement