shono
Advertisement
BJP Agitation

গাড়ি আটকে বিক্ষোভ, ডায়মন্ড হারবারে দলেরই কর্মীদের রোষের মুখে বিজেপির প্রতিনিধি দল

আমতলায় বিজেপির পার্টি অফিসে তালা ঝুলিয়ে দিলেন দলেরই কর্মীরা।
Published By: Tiyasha SarkarPosted: 02:40 PM Jun 18, 2024Updated: 06:54 PM Jun 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট পরবর্তী হিংসায় ঘরছাড়াদের সঙ্গে দেখা করতে গিয়ে বিক্ষোভের মুখে বিজেপির প্রতিনিধি দল। ডায়মন্ড হারবারের আলতাবেড়িয়া এলাকায় বিপ্লব দেবে গাড়ি আটকে বিক্ষোভ দেখান এলাকার বিজেপি কর্মী-সমর্থকরা। তাঁদের নিশানায় বিজেপির ডায়মন্ড হারবার সাংগঠনিক জেলার সভাপতি।

Advertisement

লোকসভা ভোট মেটার পর থেকেই রাজ্যের বিভিন্ন থেকে অশান্তির খবর আসছে। কোথাও আক্রান্ত বিজেপি, কোথাও আবার তৃণমূল। পরিস্থিতি খতিয়ে দেখতে রবিবার রাতে শহরে পৌঁছেছে বিজেপির চার সদস্যের প্রতিনিধি দল। রাতেই মাহেশ্বরী ভবনে থাকা ঘরছাড়াদের সঙ্গে কথা বলেন তাঁরা। মঙ্গলবার সকালে দক্ষিণ ২৪ পরগনা যান তাঁরা। প্রথমে বিষ্ণুপুরে দলের নেতা-কর্মীদের সঙ্গে কথা বলেন তাঁরা। তার পর যাচ্ছিলেন ডায়মন্ড হারবারের আলতাবেড়িয়া। পথে তাঁদের গাড়ি আটকায় বিজেপিরই কর্মীরা। রীতিমতো ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। অভিযোগ জানান, ভোটের পর থেকে লাগাতার হামলার শিকার হলেও তাঁদের পাশে দাঁড়াচ্ছেন না দলের স্থানীয় নেতারা। ডায়মন্ড হারবার সাংগঠনিক জেলার সভাপতি তৃণমূলের সঙ্গে হাত মিলিয়েছেন বলেও অভিযোগ করেন তাঁরা। আমতলায় বিজেপির পার্টি অফিসে তালা ঝুলিয়ে দিলেন দলেরই কর্মীরা।

[আরও পড়ুন: বিয়ের আগে উদ্দাম পার্টি সোনাক্ষী-জাহিরের! শেয়ার করলেন একাধিক ছবি]

প্রসঙ্গত, রবিবার দমদম বিমানবন্দরে পা রেখে হিংসার প্রতিবাদে সরব হয়েছিলেন এই প্রতিনিধি দলের সদস্য তথা ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। বলেন, “বিজেপি ক্ষমতায় আসার পর ত্রিপুরায় রাজনৈতিক খুন হয়নি। বাংলায় ভোট পরবর্তী সন্ত্রাস নিয়ে এল রাজ্যে বিজেপির কেন্দ্রীয় দল।” “ভোটের পরে বাংলাতেই শুধু হিংসা হয়”, বলেই দাবি প্রতিনিধি দলের আরেক সদস্য রবিশংকর প্রসাদের। বিমানবন্দর থেকে তাঁরা সোজা পৌঁছে যান মাহেশ্বরী ভবনে। সেখানেই হিংসায় ঘরছাড়াদের সঙ্গে কথা বলেন কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যরা। শোনেন অভাব-অভিযোগ। আশ্বাস দেন পাশে থাকার।

[আরও পড়ুন: শেয়ার বাজার দুর্নীতি! সেবি সাক্ষাতের আগে পওয়ারের বাড়িতে বৈঠক তৃণমূলের প্রতিনিধি দলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভোট পরবর্তী হিংসায় ঘরছাড়াদের সঙ্গে দেখা করতে গিয়ে বিক্ষোভের মুখে বিজেপির প্রতিনিধি দল।
  • ডায়মন্ড হারবারের আলতাবেড়িয়া এলাকায় বিপ্লব দেবে গাড়ি আটকে বিক্ষোভ দেখান এলাকার বিজেপি কর্মী-সমর্থকরা।
  • তাঁদের নিশানায় বিজেপির ডায়মন্ড হারবার সাংগঠনিক জেলার সভাপতি।
Advertisement