shono
Advertisement
Bengal Pro T20 league

মুকেশের পাঁচ উইকেটে বেঙ্গল প্রো টি-২০ লিগের ফাইনালে মালদহ, খেতাবি লড়াইয়ে মুর্শিদাবাদও

ইডেনে একপেশে ম্যাচে কলকাতা টাইগার্সকে হারিয়ে দিল সোবিস্কো স্ম্যাশার্স মালদহ।
Published By: Anwesha AdhikaryPosted: 04:36 PM Jun 26, 2024Updated: 12:18 AM Jun 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেঙ্গল প্রো টি-২০ লিগ থেকে বিদায় নিল কলকাতা। বুধবার ইডেনে একপেশে ম্যাচে কলকাতা টাইগার্সকে হারিয়ে দিল সোবিস্কো স্ম্যাশার্স মালদহ। অধিনায়ক মুকেশ কুমার একাই পাঁচ উইকেট নিয়ে বিপক্ষকে গুঁড়িয়ে দেন। সহজ টার্গেট তাড়া করে ফাইনালে উঠে গেল মালদহের দলটি। প্রথমবার বেঙ্গল প্রো টি-২০ লিগ ট্রফির খেতাবি লড়াইয়ে পৌঁছে গেল তারা। 

Advertisement

বেঙ্গল প্রো লিগের (Bengal Pro T20 League) প্রথম সেমিফাইনালে টস জিতে বোলিং নেন মুকেশ। প্রথম থেকেই মালদহের বোলিং সামলাতে হিমশিম খেয়ে যান কলকাতার ব্যাটাররা। ঋত্বিক চট্টোপাধ্যায় এবং মুকেশের দাপটে মাত্র ১০৫ রানে গুটিয়ে যায় লাক্স শ্যাম কলকাতা টাইগার্স। দলের হয়ে সর্বোচ্চ ২৯ রান করেন ওপেনার অভিষেক পোড়েল। অধিনায়কের থেকে বেশি রান করতে পারেননি দলের আর কোনও ব্যাটারই। চার ওভারে মাত্র ২৩ রান দিয়ে মুকেশ তুলে নেন পাঁচ উইকেট। দুই উইকেট পেয়েছেন ঋত্বিকও। মাত্র ১০৬ রানের টার্গেট ছিল মালদহের সামনে। চার উইকেট হারিয়ে সেই রান তুলে ফেলেন ঋত্বিকরা। তিনি হাফসেঞ্চুরি হাঁকান। প্রথমবার টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে এগিয়ে গেল মালদহ। 

[আরও পড়ুন: জ্বর-গলা ব্যথা, পেশির খিঁচুনি নিয়েও চিলি ম্যাচ শেষ করলেন মেসি, পেরুর বিরুদ্ধে অনিশ্চিত

এদিনের দ্বিতীয় ম্যাচে জিতে ফাইনাল নিশ্চিত করে ফেলে মুর্শিদাবাদ কিংস। সেমিফাইনালে তাদের লড়াই ছিল মেদিনীপুর উইজার্ডের বিরুদ্ধে। সেই ম্যাচে প্রথমে বল করে মুর্শিদাবাদ। বিপক্ষকে মাত্র ১৪৪ রানে আটকে দেয় সুদীপ ঘরামির দল। ১৪৫ রানের টার্গেট ৫ উইকেট হারিয়ে তুলে দেয় মুর্শিদাবাদ। আগামী শুক্রবার ট্রফি জয়ের লক্ষ্যে নামবে দুই দল। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঋত্বিক চট্টোপাধ্যায় এবং মুকেশের দাপটে মাত্র ১০৫ রানে গুটিয়ে যায় লাক্স শ্যাম কলকাতা টাইগার্স।
  • মাত্র ১০৬ রানের টার্গেট ছিল মালদহের সামনে। চার উইকেট হারিয়ে সেই রান তুলে ফেলেন ঋত্বিকরা। তিনি হাফসেঞ্চুরি হাঁকান।
  • দ্বিতীয় ম্যাচে জিতে ফাইনাল নিশ্চিত করে ফেলে মুর্শিদাবাদ কিংস।
Advertisement