shono
Advertisement

বনসলের উপস্থিতিতেই উত্তরবঙ্গে বিজেপির গোষ্ঠীকোন্দল প্রকাশ্যে, মাথাভাঙায় নেতাকে গুলি

বিজেপির দুই কর্মীর বিরুদ্ধে থানায় দায়ের অভিযোগ।
Posted: 04:11 PM Nov 07, 2022Updated: 04:20 PM Nov 07, 2022

বিক্রম রায়, কোচবিহার: পঞ্চায়েত নির্বাচনের (Panchayet Election) আগে যখন বুথে বুথে প্রার্থী বাছতে জেলা সফরে কেন্দ্রীয় নেতারা, সেসময় উত্তরবঙ্গে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে চলে এল। কোচবিহারের (Cooch Behar)মাথাভাঙায় বিজেপি নেতাকে লক্ষ্য করে চলল গুলি। যদিও গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় বেঁচে যান তিনি। মাথাভাঙা থানায় তিনি অভিযোগ দায়ের করেছেন দলেরই দুই কর্মীর বিরুদ্ধে। তবে ঘটনার পর থেকে পলাতক হামলাকারীরা।

Advertisement

রবিবার মাথাভাঙার (Mathabhanga) কোরপাতাবাজারে আরএসএসের শ্রমিক সংগঠন ভারতীয় মজদুর সংঘের (BMS) একটি সভা ছিল। সেই সভার আয়োজন ঘিরে গোড়া থেকেই গেরুয়া শিবিরের দুই গোষ্ঠীর মধ্যে অশান্তি চলছিল। এরপর রাতে সভা শেষে বিএমএসের রাজ্য সহ-সভাপতি মানিক তালুকদার বাড়ি ফেরার সময় তাঁকে লক্ষ্য করে গুলি (Shot) চলে। যদিও লক্ষ্যভ্রষ্ট হয় তা। তাতেই প্রাণরক্ষা হয় মানিক তালুকদারের।

[আরও পড়ুন: গরু পাচার মামলায় বিনয় মিশ্রকে পলাতক ঘোষণা দিল্লির আদালতের]

তবে ঘটনার পর থেকে পলাতক মানব সরকার ও মিঠুন বৈশ্য। তাঁরা স্থানীয় বিজেপি কর্মী বলে পরিচিত। তাঁদের বিরুদ্ধে মাথাভাঙা থানায় অভিযোগ দায়ের করে মানিক তালুকদারের দাবি, তাঁকে খুনের পরিকল্পনা করা হয়েছিল। মাথায় গুলি করে হত্যার ছক কষেছিল বিরোধী পক্ষের ওই সমর্থকরা। কিন্তু বরাতজোরে তিনি প্রাণে রক্ষা পান। মানিকবাবুর দাবি, দ্রুত ওই দু’জনকে ধরে যথাযথ শাস্তি দেওয়া হোক। ঘটনার তদন্তে নেমেছে মাথাভাঙা থানার পুলিশ।

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআইয়ের ভূমিকায় অসন্তুষ্ট বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়]

এই মুহূ্র্তে তিনদিনের উত্তরবঙ্গ (North Bengal) সফরে রয়েছেন বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক সুনীল বনসল। শিলিগুড়িতে তিনি বৈঠক করেছেন।পঞ্চায়েত ভোটের প্রার্থী খুঁজতে বনসল ও অন্যান্য কেন্দ্রীয় নেতারা জেলা সফর করবেন, এমনই ঠিক করা হয়েছে। কিন্তু তাঁর উপস্থিতিতেই উত্তরবঙ্গে বিজেপি জড়াল গোষ্ঠীদ্বন্দ্বে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার