shono
Advertisement

নাবালিকাকে খুনের হুমকি দিয়ে লাগাতার ধর্ষণের অভিযোগ, কাঠগড়ায় বিজেপি কর্মী

পলাতল বিজেপি কর্মী বাবা ও ছেলে।
Posted: 04:20 PM May 28, 2023Updated: 04:26 PM May 28, 2023

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: নাবালিকাকে প্রাণনাশের হুমকি দিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠল বিজেপি কর্মীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার অন্তর্গত খরুয়া রাজাপুর এলাকায়। বিষয়টি নিয়ে অভিযোগ দায়ের হয়েছে বনগাঁ থানায়। তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতার পরিবারের অভিযোগ নাবালিকা একাই থাকত বাড়িতে। সেই সুযোগে প্রতিবেশী মৃন্ময় শিকদার নামে এক যুবক তাঁকে প্রাণনাশের হুমকি দিয়ে একাধিকবার ধর্ষণ করেছে বলে অভিযোগ। বিষয়টি নাবালিকা প্রথমে তার পরিবারকে জানায়নি। পরবর্তীতে মেয়েটির শারীরিক অবস্থা খারাপ হওয়ায় বিষয়টি বাড়িতে জানায়।

[আরও পড়ুন: নতুন সংসদের উদ্বোধনের দিনই ভূলুণ্ঠিত দেশের গর্ব, এই কি প্রাপ্য ছিল সাক্ষী-ভিনেশদের?]

নাবালিকার মা বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এবং নাবালিকাকে বনগাঁ মহকুমা হাসপাতালে ভরতি করা হয়। তার মায়ের অভিযোগ, মৃন্ময়ের বাবা বিজেপি নেতা তাই বিজেপি প্রভাব খাটাচ্ছে। সূত্রের খবর অভিযুক্ত যুবকও বিজেপির সঙ্গে যুক্ত। বিষয়টি নিয়ে আতঙ্কে রয়েছে নাবালিকার পরিবার। অভিযুক্ত যুবর নির্ময় এবং তাঁর বাবা পলাতক। অবিলম্বে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করুক, এমনটাই দাবি নাবালিকার মায়ের।

এ বিষয়ে বনগাঁ উত্তরের বিধায়ক অশোক কীর্তনিয়া জানান, “যদি এ ধরনের ঘটনা ঘটে থাকে তবে অপরাধীর শাস্তি হোক। তবে ওই যুবক বিজেপি করে কি না সেটাও দেখবার বিষয়। কেউ ইচ্ছাকৃত বিজেপিকে কালিমালিপ্ত করার জন্যই এ কথা বলতে পারে।” এ বিষয়ে তৃণমূল নেতা রতন দাস বলেন,”বিষয়টি নিন্দনীয়, আমরা পুলিশ, প্রশাসনকে বলব অবিলম্বে অভিযুক্তকে গ্রেপ্তার করা হোক। সে বিজেপির প্রভাব খাটিয়ে এইসব করছে।”

[আরও পড়ুন: দাক্ষিণাত্যের চাবিকাঠি ধর্মদণ্ড ‘সেঙ্গল’! নতুন সংসদ ভবনে তামিল অস্মিতার বার্তা মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার