shono
Advertisement

Chandana Bauri: প্রেমিককে জড়িয়ে চুমু! ভাইরাল বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ির অন্তরঙ্গ ছবি

ছবিটি ব্ল্যাকমেলিংয়ের জন্য ব্যবহার করা হয়েছে, দাবি চন্দনার স্বামীর।
Posted: 01:57 PM Apr 28, 2022Updated: 02:09 PM Apr 28, 2022

টিটুন মল্লিক, বাঁকুড়া: ফের প্রকাশ্যে শালতোড়া বিজেপি বিধায়ক (BJP MLA) বিবাহবহির্ভূত সম্পর্ক। সোশ্যাল মিডিয়ায় ফাঁস তাঁর সঙ্গে প্রেমিকের অন্তরঙ্গ মুহূর্তের ছবি। তাতে দেখা গিয়েছে, বিধায়ক চন্দনা বাউড়ি (Chandana Bauri) তাঁর প্রেমিক তথা গাড়িচালক কৃষ্ণ কুণ্ডুকে জড়িয়ে চুমু খাচ্ছেন। সম্প্রতি এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়েছে।

Advertisement

বাঁকুড়ার শালতোড়ার বিধায়ক চন্দনার গাড়িচালক কৃষ্ণর সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে তা শেয়ার করা হয়েছে বলে জানা যাচ্ছে। যদিও এই ছবিটি নিয়ে এখনও চন্দনার সরাসরি কোনও প্রতিক্রিয়া না মিললেও কৃষ্ণর দাবি, দিন কয়েক ধরে চন্দনা তাঁকে হোয়াটসঅ্যাপে (WhatsApp) নানারকম মেসেজ পাঠাচ্ছিলেন। তাতে বিরক্ত হয়ে তিনি ছবিটি পোস্ট করেছেন। উভয়ের অন্তরঙ্গ ছবিটি নিয়ে চর্চায় ফের সরগরম জেলার রাজনৈতিক মহল।

শালতোড়ার বিজেপি বিধায়কের বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে চর্চা এই প্রথম নয়। একুশের বিধানসভার নির্বাচনের পর থেকেই গাড়িচালক কৃষ্ণ কুণ্ডুর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জল্পনা উসকে ওঠে। তাঁরা গোপনে বিয়েও করেন। সেই ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। পরে ফেসবুক লাইভে কৃষ্ণ দাবি করেন, তাঁরা পরস্পরকে ভালবেসে বিয়ে করেছেন, কোনও অন্যায় করেননি। পরে অবশ্য দু’জনের দাম্পত্য তেমন একটা সুখকর হয়নি। কৃষ্ণর স্ত্রী এবং চন্দনার স্বামী উভয়েই তাঁদের জীবনসঙ্গীকে সংসারে ফেরানোর চেষ্টা করেছেন। চন্দনা-কৃষ্ণর আর বেশিদিন একসঙ্গে ঘর করা হয়নি। তবে বিজেপি বিধায়কের এমন এক বিতর্ক (Controversy) নিয়ে তুমুল চর্চা চলে বঙ্গ রাজনীতিতে।

[আরও পড়ুন: স্নানের গোপন ভিডিও ভাইরাল করার হুমকি, অপমানে আত্মঘাতী তরুণী, গ্রেপ্তার প্রেমিক]

সম্প্রতি ফের কৃষ্ণ কুণ্ডুর প্রোফাইল থেকে পোস্ট করা হয়েছে উভয়ের অন্তরঙ্গ মুহূর্তের এক স্পর্শকাতর ছবি। চন্দনার স্বামী শ্রবণ বাউড়ি ‘সংবাদ প্রতিদিন’কে ফোনে জানিয়েছেন, ”কৃষ্ণ ছবি ফাঁস করে দেবে বলে বেশ কয়েকদিন ধরে হুমকি দিচ্ছিল। আমি আর চন্দনা বারবার বারণ করেছিলাম। তবু শোনেনি। কাল রাতে ওর প্রোফাইল থেকে এই ছবি পোস্ট করা হয়েছে। ছবি নিয়ে আমরা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে দেখা করব। তিনি যেমন বলবেন, তেমনই করব।” কৃষ্ণর স্ত্রী রুম্পা কুণ্ডু সমস্ত ঘটনা শোনার পর বলেন, ”ও যা পারে, করুক। আমি এ নিয়ে আর কিছু বলব না।” 

[আরও পড়ুন: পুরুলিয়ার সিমনিতে জোড়া চিতাবাঘ? নিখোঁজ হচ্ছে গবাদি পশু, আতঙ্কে কাঁটা এলাকাবাসী]

বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলার সভাপতি সুনীল মণ্ডলের প্রতিক্রিয়া, ”বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে দেখছি।” শালতোড়া ব্লক তৃণমূল সভাপতি সন্তোষ মণ্ডলের বক্তব্য, ”এ বিষয়ে তৃণমূল কংগ্রেসের কিছু জানা নেই।
যা হয়েছিল তা সকলেরই জানা। গঙ্গাজলঘাটি এলাকার মানুষ সব জানেন।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার