shono
Advertisement

‘মন্ত্রী অরূপ রায় ঘুরে বেড়াচ্ছেন, আমি কেন যাব না?’, পুলিশি নিষেধ অমান্য করে হাওড়ায় সুকান্ত

দ্বিতীয় হুগলি সেতুর টোলপ্লাজায় আটকে দেওয়া হয় সুকান্ত মজুমদারের গাড়ি।
Posted: 11:21 AM Apr 02, 2023Updated: 11:42 AM Apr 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছে হাওড়ার শিবপুর। রবিবার সকালে হাওড়ায় বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এদিন দ্বিতীয় হুগলি ব্রিজের টোলপ্লাজায় আটকে দেওয়া হয় তাঁর গাড়ি। গোটা এলাকায় ১৪৪ ধারা জারি রয়েছে তাই পুলিশ তাঁকে অনুমতি দিতে চাননি। তবে নিষেধ অমান্য করে হাওড়ায় পৌঁছন সুকান্ত।  পুলিশি নিষেধে বেজায় ক্ষুব্ধ হন বিজেপি রাজ্য সভাপতি।

Advertisement

পুলিশের বাধ্য অমান্য করে প্রথমে হাওড়ার শীতলাতলায় যান সুকান্ত মজুমদার। শীতলা মন্দিরে পুজো দেন। এরপর জেলা কার্যালয়ে যাওয়ার কথা তাঁর। দেখা করতে পারেন অশান্তিতে জখম বেশ কয়েকজনের সঙ্গে। এমনকী ইটবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত বহুতলগুলিতেও যাওয়ার কথা রয়েছে তাঁর। যেতে পারেন হাওড়া জেলা হাসপাতাল এবং হাওড়ার সিপির সঙ্গে দেখা করতে যাওয়ার কথা সুকান্তর।

[আরও পড়ুন: রবিবারে সকালে মেট্রো বিভ্রাট, দমদম থেকে ছাড়ছে না কবি সুভাষের ট্রেন]

যদিও বর্তমানে হাওড়ার শিবপুরের বিস্তীর্ণ এলাকায় ১৪৪ ধারা জারি রয়েছে। তাই সেই সমস্ত এলাকাগুলিতে পুলিশের তরফে ব্যারিকেড করে দেওয়া হয়েছে। তাই সেই সমস্ত জায়গাগুলিতে সুকান্ত মজুমদারকে আদৌ যেতে দেবে কিনা পুলিশ, তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। তবে পুলিশি বিধিনিষেধে ক্ষুব্ধ সুকান্ত মজুমদার। তিনি বলেন, “মন্ত্রী অরূপ রায় ১৪৪ ধারা জারি থাকা সত্ত্বেও হাওড়ায় ঘুরতে পারলে, আমি যাব না কেন? ১৪৪ ধারার অজুহাতে আমাকে আটকানোর চেষ্টা চলছে।” যদিও সুকান্তর  হাওড়া সফরকে  মোটেও ভাল চোখে দেখছে না তৃণমূল। রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, “যে দল রামনবমীর দিন গণ্ডগোল করল।  সেই দলের সভাপতি যাচ্ছেন তা স্বাভাবিক নয়। হয় পরিকল্পনা সফল হল কিনা, তা দেখতে যাচ্ছেন। আর না হলে প্ররোচনা দিতে যাচ্ছেন।”

[আরও পড়ুন: গরুপাচারের মাথা লতিফের গাড়িতেই খুন রাজু, এনামুল-অনুব্রতহীন বীরভূমে সামলাতেন কয়লার ব্যবসাও!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার