shono
Advertisement

‘মোদি ম্যাজিক যতদিন, ভারতে বিজেপির শাসনও ততদিন’, নয়া সংলাপ ‘মহাগুরু’র

হুগলির সভা থেকে 'ভারত গড়া'র ডাক দিলেন মিঠুন চক্রবর্তী।
Posted: 08:47 PM Jan 22, 2023Updated: 08:49 PM Jan 22, 2023

দিব্যেন্দু মজুমদার, হুগলি: কখনও সিনেমার সংলাপ, কখনও কাঠখোট্টা রাজনীতির কথা – এভাবেই নিজস্ব স্টাইলে বঙ্গ বিজেপির সংগঠনকে চাঙ্গা করার চেষ্টা করেই চলেছেন গেরুয়া শিবিরের তারকা নেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। রবিবার হুগলির মশাটে জনসভা করতে গিয়ে নতুন করে সংলাপ তৈরি করলেন তিনি। মহাগুরুর মুখে শোনা গেল ‘মোদি ম্যাজিকে’র কথা। বললেন, ”ভারতে এই মুহূর্তে মোদি ছাড়া কেউ প্রধানমন্ত্রী হতে পারেন না। মোদি ম্যাজিক যতদিন, ভারতে বিজেপির (BJP) শাসনও ততদিন।” তাঁর এহেন মন্তব্যের পর ইতিউতি গুঞ্জন, মোদি স্তূতি করতে গিয়ে বিজেপির শাসন যে স্রেফ মোদি-নির্ভর, সেই ইঙ্গিতই দিলেন না মিঠুন চক্রবর্তী?

Advertisement

রুপোলি পর্দার কেরিয়ারে জনপ্রিয়তা ছিল তুঙ্গে। জীবনের দ্বিতীয় ইনিংস হিসেবে রাজনীতিকে বেছে নিয়েও দিব্যি ব্যাটিং চালিয়ে যাচ্ছেন ‘মিনিস্টার ফাটাকেষ্ট’। গেরুয়া শিবিরের কেন্দ্রীয় নেতা তিনি। শীর্ষ নেতৃত্ব তাঁকে বাংলায় সংগঠনকে অক্সিজেন জোগানোর দায়িত্ব দিয়েছে। সেইমতো তিনি জেলা সফর করছেন। আর তাতে মিঠুন চক্রবর্তীর সদাসঙ্গী বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। কোথাও গিয়ে মিঠুন দিচ্ছেন পাকা বাড়ি বানিয়ে দেওয়ার প্রতিশ্রুতি, কোথাও আবার তৃণমূলকে আক্রমণ করতে গিয়ে তুলে আনছেন ‘পরিবর্তন’, ‘খেলা হবে’র মতো ঘাসফুল শিবিরের ধরাবাঁধা লব্জ। রবিবার হুগলির (Hooghly) মশাটের জনসভায় তিনি বললেন ‘সকলে মিলে ভারত গড়া’র কথা।

[আরও পড়ুন: বাম পরিবারের ছেলে প্রভাবশালী TMC নেতা, ‘পরোপকারী’ কুন্তলের গ্রেপ্তারি মানতে নারাজ প্রতিবেশীরা]

মিঠুন চক্রবর্তীর কথায়, ”ভারতে এই মুহূর্তে নরেন্দ্র মোদি (Narendra Modi) ছাড়া কেউ প্রধানমন্ত্রী হতে পারেন না। মোদি ম্যাজিক যতদিন, ভারতে বিজেপির শাসনও ততদিন। আমাদের মতো ভারতকে যারা ভালবাসে, সেবা করে, তারাই আসল ভারতীয়। আসুন, আমরা সবাই মিলে সেই ভারত গড়ি। একবার বিজেপিকে ভোট দিয়ে সুযোগ করে দিন। কথা দিচ্ছি, যাদের মাথার উপর পাকা বাড়ি নেই, তাদের তা বানিয়ে দেব। অতীত ভুলে যান, যা হয়ে গেছে, হয়ে গেছে। এবার আমরাই বাংলা গড়ব, ভারত গড়ব, সরকার গড়ব। একবার সুযোগ পেলে পরিবর্তন হবেই। অন্য খেলা হবে।” দুর্বল থেকে দুর্বলতর হওয়া বঙ্গের গেরুয়া ব্রিগেডকে চাঙ্গা করতে মহাগুরুর এই নতুন নতুন সংলাপ কি আদৌ ভোকাল টনিক হিসেবে কাজে লাগবে? তা তো সময়ই বলবে।  

[আরও পড়ুন: ‘পশ্চিমের কাছে বিজ্ঞান শেখেনি, ৭ হাজার বছর আগেই পুষ্পক রথ বানায় ভারত’, দাবি শিবরাজের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার