হাসপাতাল থেকে নিখোঁজ হওয়ার ২৪ ঘণ্টা পর উদ্ধার করোনা রোগীর দেহ, চাঞ্চল্য জলপাইগুড়িতে

03:23 PM May 14, 2021 |
Advertisement

শান্তনু কর, জলপাইগুড়ি: কোভিড (COVID) হাসপাতাল থেকে নিখোঁজ রোগীর দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ি (Jalpaiguri) এলাকায়। কীভাবে উনি হাসপাতাল থেকে বের হলেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করছে। হাসপাতালের গেটে সিসিটিভি ও পুলিশ পাহারার আরজি জানানোর সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

Advertisement

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন বছর ৬২-এর ওই বৃদ্ধ। করোনা পরীক্ষা করলে রিপোর্ট আসে পজিটিভ। এরপর তাঁকে ভরতি করা হয় জলপাইগুড়ির বিশ্ববাংলা কোভিড হাসপাতালে। সেখানেই চিকিৎসা চলছিল তাঁর। বৃহস্পতিবার আচমকাই হাসপাতাল থেকে উধাও হয়ে যান ওই বৃদ্ধ। দিনভর চলে খোঁজখবর। কিন্তু কোথাও হদিশ মেলেনি তাঁর। পরে গভীর রাতে রাজগঞ্জ এলাকা থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে। রাজগঞ্জ থানার পুলিশ তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।

[আরও পড়ুন: করোনাকালে বিশেষ সতর্কতা আলিপুর চিড়িয়াখানায়, বাঘ-সিংহদের খাওয়ানো হচ্ছে ভিটামিন ওষুধ]

সূত্রের খবর, হাসপাতাল থেকে বেরিয়ে বাস চড়়ে রাজগঞ্জে পৌঁছেছিলেন ওই বৃদ্ধ। সেখানকার একটি মন্দিরে ছিলেন তিনি। সেখানেই আরও অসুস্থ হয়ে পড়েন। এই ঘটনায় স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে হাসপাতালের নিরাপত্তা নিয়ে। কীভাবে সকলের চোখ এড়িয়ে ওই বৃদ্ধ হাসপাতাল থেকে বেরিয়ে গেলেন, তা নিয়ে প্রশ্ন উঠছে। একইভাবে এই ঘটনায় ছড়িয়েছে আতঙ্কও। কারণ, ভিড় বাসে চেপে রাজগঞ্জ পৌঁছেছিলেন করোনা আক্রান্ত ওই বৃদ্ধ। ফলে সংক্রমণ ছড়ানোর আশঙ্কা রয়েছে।

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘কোথায় অমিত শাহ? তাঁর জন্য উদ্বিগ্ন’, NSUI’এর পর এবার থানায় মিসিং ডায়েরি TMCP’র]

Advertisement
Next