shono
Advertisement

প্রেমিকের সঙ্গে ঘর ছাড়ার পরই নাবালিকার রহস্যমৃত্যু! হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার অর্ধনগ্ন দেহ

প্রেমিকের বিরুদ্ধে অপহরণ ও খুনের অভিযোগ তুলেছে পরিবার।
Posted: 05:20 PM Mar 27, 2023Updated: 05:20 PM Mar 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লেদার কমপ্লেক্স থানা এলাকায় নাবালিকার রহস্যমৃত্যু। হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার নাবালিকার অর্ধনগ্ন দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার নেপথ্যে নাবালিকার প্রেমিক রয়েছে বলেই দাবি পরিবারের। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Advertisement

ঘটনার সূত্রপাত গত শনিবার। নাবালিকার মা জানিয়েছেন, ওইদিন সন্ধেয় নাবালিকা তার মায়ের কাছে ১০ টাকা চায়। এরপর সে বাড়ি থেকে বেরিয়ে যায়। তারপর আর ফেরেনি। স্বাভাবিকভাবেই চিন্তায় পড়েন পরিবারের সদস্যরা। সূত্রের খবর, ওইদিন রাতেই বাড়িতে ফোন করে নাবালিকা। তবে সে কাঁদছিল বলেই দাবি পরিবারের। তারপর রাতেই থানায় যায় পরিবার।

[আরও পড়ুন: লটারি জিতে রাতারাতি কোটিপতি, খবর পেয়েই ‘অজ্ঞান’ বোলপুরের মাছ ব্যবসায়ী]

এরপর নাকি এক যুবক ফোন করে নাবালিকার মাকে। জানায়, সে নাবালিকাকে বিয়ে করেছে। ফোনে যুবককে জামাই হিসেবে মেনে নেওয়ার আরজিও করে। এরপরই রবিবার সকালে উদ্ধার হল নাবালিকার হাত-পা বাঁধা, ক্ষতবিক্ষত দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। স্থানীয়দের দাবি, কিছুদিন আগেই এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিল ওই নাবালিকা। পালিয়ে তারা বিয়েও করে। কিন্তু কেন এই নির্মম পরিণতি, তা অজানা সকলেরই। মৃতার পরিবারের অভিযোগ, প্রেমিকই অপহরণ ও খুন করেছে নাবালিকাকে।

[আরও পড়ুন: সময়সীমা শেষ, পঞ্চায়েতের ৭৫ শতাংশ আসনে প্রার্থীই পাচ্ছে না বিজেপি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার