shono
Advertisement

বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে পরিবারে তুমুল অশান্তি, অবসাদে এ কী করলেন যুবক

প্রতিবেশী এক মহিলার সঙ্গে ওই যুবকের সম্পর্ক ছিল বলে দাবি স্থানীয়দের।
Posted: 02:41 PM Feb 05, 2021Updated: 02:41 PM Feb 05, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘর থেকে দগ্ধ অবস্থায় যুবককে উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার অশোকনগরে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। নেপথ্যে উঠে আসছে পরকীয়ার তত্ত্ব।

Advertisement

জানা গিয়েছে, অশোকনগরের (Ashoknagar) হরিপুরের বাসিন্দা ওই যুবকের নাম সুমন সিংহ। বয়স পঁয়ত্রিশের কাছাকাছি। আগে একটি বেসরকারি কোম্পানিতে সেলসম্যানের কাজ করতেন তিনি। কিন্তু লকডাউনের সময় কাজ হারান। সেই থেকে মানসিক অবসাদ ছিল। মদ্যপানে আসক্ত হয়েছিলেন। প্রতিবেশীদের দাবি, এলাকার এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল সুমনের। বিষয়টি জানাজানি হয়ে যাওয়া দুই পরিবারের মধ্যে অশান্তি শুরু হয়। বৃহস্পতিবারও দুই পরিবারের মধ্যে তুমুল বচসা হয়। এরপর গভীর রাতে সুমনের পরিবারের সদস্যরা দেখেন দোতলার ঘর থেকে ধোঁয়া বের হচ্ছে। টের পান সুমনের আর্তনাদ। ছুটে গিয়ে তাঁরা দেখেন বিছানায় দাউদাউ করে আগুন জ্বলছে। সুমন তার মাঝে শুয়ে।

[আরও পড়ুন: ‘দলে সম্মান পাইনি’, ক্ষোভ প্রকাশ করে এবার তৃণমূল ছাড়লেন পুরুলিয়ার সাধারণ সম্পাদক]

তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাবরা হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। সেখানে ডাক্তাররা সুমনকে মৃত বলে ঘোষণা করে। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে অনুমান, সম্পর্কের টানাপোড়েন ও আর্থিক অনটনের কারণেই এই সিদ্ধান্ত নিয়েছে সুমন। তবে অন্য কোনও রহস্য আছে কি না খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ জানিয়েছে, যে বধূর সঙ্গে সুমনের সম্পর্ক ছিল বলে প্রতিবেশীরা দাবি করেছেন তাঁর সঙ্গে কথা বলা হয়েছে। তিনি সম্পর্কের কথা অস্বীকার করেছেন। জানিয়েছেন, প্রতিবেশী হিসেবেই কথা
বলতেন তাঁরা, তার থেকে বেশি কিছু নয়।

[আরও পড়ুন: বিজেপিতে যোগ দিতেই খুনের হুমকি, শান্তিপুরের বিধায়ক অরিন্দম ভট্টাচার্যের নামে পোস্টার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement