shono
Advertisement

পরকীয়ার মর্মান্তিক পরিণতি! প্রেমিকার স্বামীর হাতে ‘খুন’নদিয়ার যুবক

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 06:17 PM May 16, 2021Updated: 07:00 PM May 16, 2021

বিপ্লবচন্দ্র দত্ত, নদিয়া: বিবাহ বহির্ভূত সম্পর্কের জের। বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে যুবককে খুনের অভিযোগ উঠল প্রেমিকার স্বামীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) পলাশিতে।

Advertisement

মৃত যুবকের নাম আদর আলি শেখ। নদিয়ার পলাশির বাসিন্দা তিনি। বছর দেড়েক আগে পাশের গ্রামের এক তরুণীর সঙ্গে বিয়ে হয় ওই যুবকের। তাঁদের একটি কন্যা সন্তানও রয়েছে। প্রতিবেশী মারফত জানা গিয়েছে, কিছুদিন ধরেই প্রতিবেশী এক মহিলার সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল আদরের। সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন দু’জনে। ওই মহিলার স্বামী এনামুল শেখ আদরের সঙ্গে তাঁর স্ত্রীর পরকীয়ার কথা জানতে পারার পর থেকেই অশান্তির সূত্রপাত। দিন কয়েক আগে এনামুল ওই যুবককে খুনের হুমকি দেয় বলে অভিযোগ।

[আরও পড়ুন:বান্ধবীদের সঙ্গে বেড়াতে গিয়ে রহস্যজনক মৃত্যু হুগলির তরুণীর, খুনের অভিযোগে সরব পরিবার]

জানা গিয়েছে, শনিবার গভীর রাতে এনামুল ফোন করে আদরকে। তাঁকে ডেকে পাঠায়। এরপর সারারাত বাড়ি ফেরেননি ওই যুবক। পরিবারের সদস্যরা খোঁজ নিলেও কোনও লাভ হয়নি। পরে রবিবার ভোর বেলা ঘর থেকে বেরিয়েই আদরের বাবা দেখেন, বাড়ির সামনে পড়ে রয়েছে ছেলের দেহ। খবর পেয়েই ঘটনাস্থলে যায় কালীগঞ্জ থানার পুলিশ। ইতিমধ্যেই যুবকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। মৃতের পরিবারের অভিযোগ, এনামুলই খুন করেছে আদরকে। ঘটনার পর্যাপ্ত তদন্ত ও অভিযুক্তের গ্রেপ্তারির দাবি জানিয়েছন সকলে।

[আরও পড়ুন:তিনদিন ধরে খাদ্যনালীতে আটকে থাকা কয়েন বের করে খুদের প্রাণ বাঁচালেন চিকিৎসক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার