shono
Advertisement
Howrah

বেআইনি নির্মাণ নিয়ে সংঘর্ষে চলল গুলি-বোমা, রণক্ষেত্র হাওড়ার বাঁকড়া

প্রকাশ্যে যুবকরা বন্দুক নিয়ে দাপাদাপি করে বলেই অভিযোগ স্থানীয়রা।
Published By: Sayani SenPosted: 02:42 PM Jun 30, 2024Updated: 03:26 PM Jun 30, 2024

অরিজিৎ গুপ্ত, হাওড়া: বেআইনি নির্মাণকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ। রবিবার দুপুরে হাওড়ার বাঁকড়ার ২ নম্বর পঞ্চায়েতের মুন্সিরডাঙা শেখপাড়ায় ব্যাপক শোরগোল। প্রকাশ্যে যুবকরা বন্দুক নিয়ে দাপাদাপি করে বলেই অভিযোগ। স্থানীয়দের দাবি, এলাকায় বেশ কয়েক রাউন্ড গুলি চলে। হয় বোমাবাজিও। এলাকায় মূহুর্মূহু ইটবৃষ্টিও হয়। এই ঘটনায় বাঁকড়া ২ নম্বর পঞ্চায়েতের সদস্য-সহ বেশ কয়েকজন জখম হয়েছেন।

Advertisement

বাঁকড়ার ২ নম্বর পঞ্চায়েতের সদস্য শেখ মফিজুল ওরফে মিন্টুর বেআইনি বাড়ি তৈরি হচ্ছিল বলেই অভিযোগ। সেই খবর পেয়ে ওই এলাকার বাসিন্দা ফারুক ও তাঁর লোকজন হামলা চালায় বলে অভিযোগ। মফিজুলের বিরুদ্ধেও উঠেছে পালটা হামলার অভিযোগও উঠেছে। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে, স্থানীয় যুবকরা বন্দুক হাতে দাপাদাপি করছেন। বোমাবাজি হয় বলেও অভিযোগ। ইটবৃষ্টিও হয়। তাতে স্থানীয় বেশ কয়েকটি বাড়ির জানলার কাচ ভেঙে যায় বলেই অভিযোগ।  এই ঘটনায় দুপক্ষের বেশ কয়েকজন জখম হন।

[আরও পড়ুন: বাবাকে খুন করে বাগানে পুঁতল ছেলে! অনুশোচনায় বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা]

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় বাঁকড়া ফাঁড়ি ও ডোমজুড় থানার বিশাল পুলিশবাহিনী। নামে র‍্যাফ, আধা সামরিক বাহিনীও। বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে যেতে দুপুরের পর থেকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এই ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যদিও পুলিশ বেআইনি নির্মাণ নিয়ে গণ্ডগোলের অভিযোগ মানতে নারাজ। পুলিশের দাবি, পারিবারিক বিবাদকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। ছররা গুলি চালানো হয় বলেও পুলিশ সূত্রে খবর। 

[আরও পড়ুন: পালিয়ে বিয়ের শাস্তি! সালিশি সভায় যুগলকে বেধড়ক মারধর রায়গঞ্জে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বেআইনি নির্মাণকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ। রবিবার দুপুরে হাওড়ার বাঁকড়ার ২ নম্বর পঞ্চায়েতের মুন্সিরডাঙা শেখপাড়ায় ব্যাপক শোরগোল। প্রকাশ্যে যুবকরা বন্দুক নিয়ে দাপাদাপি করে বলেই অভিযোগ।
  • স্থানীয়দের দাবি, এলাকায় বেশ কয়েক রাউন্ড গুলি চলে। হয় বোমাবাজিও। এলাকায় মূহুর্মূহু ইটবৃষ্টিও হয়।
  • এই ঘটনায় বাঁকড়া ২ নম্বর পঞ্চায়েতের সদস্য-সহ বেশ কয়েকজন জখম হয়েছেন।
Advertisement