shono
Advertisement
Shootout

রাতের খাবার খেতে বসে সাক্ষাৎ মৃত্যুমুখে যুবক! কালনায় শুটআউটে খুন হুগলির বাসিন্দা

মাস দুই আগেই কালনার চায়ের দোকানে কাজে যোগ দেন মৃত রাজা। কে বা কারা কী কারণে তাঁকে গুলি করল, তা এখনও স্পষ্ট নয়।
Published By: Sucheta SenguptaPosted: 10:31 AM Jul 02, 2024Updated: 12:35 PM Jul 02, 2024

অভিষেক চৌধুরী, কালনা: রাতের খাবার খেতে বসেছিলেন সবে। মুখের গ্রাস তুলতে না তুলতেই ধেয়ে এল মৃত্যুদূত! গুলিতে ঝাঁজরা হয়ে গেলেন চায়ের দোকানের এক কর্মী। সোমবার রাতে শুটআউটের ঘটনা ঘটেছে কালনার (Kalna) মধুবন এলাকায়। স্টেশন সংলগ্ন ৪ নং প্ল্যাটফর্মের নিচে একটি দোকানের ঘটনার খবর পেয়ে তদন্তে নেমেছে কালনা থানার পুলিশ ও জিআরপি। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। প্রাথমিক অনুমান, পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তাঁকে গুলি করা হয়েছে। তাই সঙ্গে সঙ্গেই মৃত্যু।

Advertisement

জানা গিয়েছে, মৃতের নাম রাজা। তিনি হুগলির (Hooghly) চুঁচুড়ার বাসিন্দা। মাস দুয়েক আগে কালনার এই চায়ের দোকানে কাজে যোগ দিয়েছিলেন। স্বপন মাজির ওই দোকানে সেখানে চা ও পানীয় জল-সহ অন্যান্য খাবার বিক্রি করতেন রাজা। সব ঠিকঠাকই ছিল। কিন্তু সোমবার রাতে দোকানের ভিতরে বসে খাওয়ার সময়ই তাঁর দিকে ধেয়ে এল গুলি। প্রত্যক্ষদর্শীরা জানান, সেসময় বাইক নিয়ে একদল দুষ্কৃতী তাঁকে ঘিরে ধরে গুলি চালায়। মনে করা হচ্ছে, একেবারে পয়েন্ট ব্ল্যাঙ্ক (Point blank) থেকে তাঁর মাথা লক্ষ্য করে গুলি করা হয়েছে।

[আরও পড়ুন: সংসদের রেকর্ড সরল রাহুলের বিতর্কিত ‘হিন্দু’ মন্তব্য, ‘সত্যি মুছে দেন মোদি’, তোপ সাংসদের]

খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় কালনা থানার পুলিশ ও জিআরপি (GRP)। শুরু হয়েছে তদন্ত। তবে কে বা কারা তাঁকে এমন নৃশংসভাবে খুন (Killing) করল, তা এখনও স্পষ্ট নয় বলে পুলিশ সূত্রে খবর। পুরনো কোনও শত্রুতা নাকি এই গুলিচালনার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে? এসব প্রশ্নের উত্তর খুঁজছেন তদন্তকারীরা। এখনও কেউ গ্রেপ্তার হয়নি। মধুবন এলাকায় এভাবে আচমকা শুটআউটের  (Shootout) ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী।

[আরও পড়ুন: ‘ভাই বিরাট তো পাশে রয়েছে’, বিশ্বকাপ জয়ের পরে ভাইরাল রোহিতের মায়ের আবেগঘন পোস্ট] 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement