shono
Advertisement

‘অত্যাচারী তৃণমূল MLA-কে বিজেপিতে নেওয়া যাবে না’, অসিত মজুমদারকে নিয়ে পোস্টার ঘিরে শোরগোল

পোস্টারগুলির নিচে লেখা - 'আমরা বিজেপির সৈনিক'।
Posted: 02:03 PM Nov 05, 2022Updated: 02:17 PM Nov 05, 2022

দিব্যেন্দু মজুমদার, হুগলি: চুঁচুড়ার বিতর্কিত তৃণমূল বিধায়ক (TMC MLA) অসিত মজুমদারকে নিয়ে শুরু নয়া জল্পনা। পঞ্চায়েত নির্বাচনের (Panchayet Election) আগে কি তিনি বিজেপিতে যোগ দিতে চলেছেন? কয়েকটি পোস্টার ঘিরে এই জল্পনাই উসকে উঠল। পোস্টারে লেখা – অত্যাচারী, অহংকারী চুঁচুড়ার তৃণমূল এমএলএ-কে বিজেপিতে নেওয়া চলবে না। পোস্টারদাতা হিসেবে নিচে লেখা – আমরা বিজেপির সৈনিক। তবে এদের সঠিক পরিচয় কী, তা জানা যায়নি। আর তা থেকেই জল্পনা, তবে কি দলবদল করবেন তিনি? যদিও এ বিষয়ে অসিত মজুমদারের কোনও প্রতিক্রিয়া মেলেনি। মুখ খুলতে নারাজ জেলা বিজেপি নেতৃত্বও।

Advertisement

অসিত মজুমদারকে নিয়ে নানা সময়ে নানা বিতর্ক বেঁধেছে রাজনৈতিক মহলে। কখনও বিজেপিকে হুঁশিয়ারি দিতে গিয়ে লাগামহীন শব্দ ব্যবহার করেছেন, কখনও আবার বিজেপি (BJP) কর্মীদের রুখতে নিজেই নেমেছেন লাঠি হাতে। এবার তিনি কি দলবদল করবেন? চুঁচুড়ায় (Chinsura) তাঁর বিরুদ্ধে পোস্টার দেওয়া হয়েছে। একাধিক পোস্টারে লেখা – ”হুঁশিয়ার! অত্যাচারী, অহংকারী চুঁচুড়ার তৃণমূল এমএলএ-কে বিজেপিতে নেওয়া চলবে না।” নিচে লেখা – ‘আমরা বিজেপির সৈনিক’। হুগলি জেলার তৃণমূল কার্যালয়ের গেটেই এই পোস্টার পড়েছে।

[আরও পড়ুন: পঞ্চায়েত ভোটের আগে ‘দুয়ারে হিন্দুত্ব’ VHP’র, বাংলাকে অশান্ত করার চক্রান্ত, অভিযোগ তৃণমূলের]

এই পোস্টার ঘিরে স্বভাবতই শোরগোল শুরু হয়েছে এলাকায়। অসিত মজুমদার (Asit Majumder) তৃণমূল থেকে বিজেপিতে আসছেন কি না, সেই গুঞ্জন তৈরি হয়। পঞ্চায়েত ভোটের আগে এমন দলবদল নতুন কিছু নয়। কিন্তু বরাবরই বিজেপি বিধায়ক, সাংসদরা তৃণমূলের এই বিধায়কের নিশানায়। এহেন পরিস্থিতিতে তিনি কি বিজেপিতে যোগদান করবেন? এই প্রশ্ন ওঠার পাশাপাশি নিন্দুকদের আরও সন্দেহ, তবে কি এভাবে বিজেপিকে আক্রমণ শুধুই উপর-উপর? তলে তলে কি গেরুয়া শিবিরের সঙ্গে তাঁর আঁতাঁত রয়েছে? এ নিয়ে এখনও অবশ্য চুঁচুড়ার তৃণমূল বিধায়কের সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি কোনও প্রতিক্রিয়া দেননি। 

[আরও পড়ুন: পঞ্চায়েত ভোটের আগে ফের জেলা সফরে মুখ্যমন্ত্রী, আগামী সপ্তাহে নদিয়ায় একাধিক কর্মসূচি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার